ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বিএনপি-জামায়াত ভণ্ড-প্রতারক, এতিমের টাকা আত্মসাৎকারী: পরশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, মার্চ ৪, ২০২৩
বিএনপি-জামায়াত ভণ্ড-প্রতারক, এতিমের টাকা আত্মসাৎকারী: পরশ

রাজবাড়ী: বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেছেন, বিএনপি-জামায়াত ভণ্ড ও প্রতারকদের সংগঠন। তাদের নেত্রী খালেদা জিয়া এতিমদের টাকা আত্মসাৎ করে আজ দণ্ডিত আসামি।

তাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়া মানি লন্ডারিং মামলার সাজাপ্রাপ্ত আসামি। তারা আন্তর্জাতিক স্বীকৃতিপ্রাপ্ত দুর্নীতিবাজ।  

শনিবার (৪ মার্চ) রাজবাড়ী শহরের শহীদ খুশি রেলওয়ে মাঠে জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরেও বলেন, বিএনপি এ দেশের মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে চায়। ২০১৪ সালে তারা আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মেরেছিল। এখন তারা পদযাত্রার নামে পথ খুঁজছে কীভাবে এদেশের মানুষকে সন্ত্রাস ও নৈরাজ্যের শিকার বানানো যায়।

বিএনপি লাশের রাজনীতি করতে অভ্যস্ত। তাই তারা দেশে ত্রাস সৃষ্টি করার চেষ্টা করছে বলেও দাবি করেন যুবলীগের চেয়ারম্যান।

দেশবিরোধী ষড়যন্ত্র রুখতে নেতাকর্মীদের সজাগ থাকার নির্দেশ দেন তিনি।
এর আগে, জাতীয় পতাকাসহ দলীয় পতাকা উত্তোলন এবং বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন যুবলীগের চেয়ারম্যান।

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল এবং সম্মানিত অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্য শাজাহান খান উপস্থিত ছিলেন।

অন্যদের মধ্যে রাজবাড়ী ২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মো. জিল্লুল হাকিম, রাজবাড়ী ১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী, যুবলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক আবু মনির মো. শহিদুল হক চৌধুরী রাসেল সহ আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দীর্ঘ ২৬ বছর পর অনুষ্ঠিত এ সম্মেলনকে সফল করতে জেলার ৪২টি ইউনিয়ন ও ৩টি পৌরসভা থেকে যুবলীগের নেতারা খণ্ড খণ্ড মিছিল নিয়ে সম্মেলনে যোগ দেন।

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, মার্চ ০৪, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।