ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মঞ্চে উঠতে দেওয়া হয়নি যুবলীগ নেতাকে, হামলায় আহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৩
মঞ্চে উঠতে দেওয়া হয়নি যুবলীগ নেতাকে, হামলায় আহত ২

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গায় যুবলীগের সুবর্ণজয়ন্তী উপলক্ষে কৃষক বন্ধুদের সমন্বয়ে কৃষি সম্মেলন ও কৃষি উপকরণ বিতরণ অনুষ্ঠানে মঞ্চে জেলা যুবলীগের আহ্বায়ক জিয়াউল হাসান মিঠুর ওঠাকে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটেছে। এ সময় দুইজন আহত হয়েছেন।

 

সোমবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে ফরিদপুরের ভাঙ্গার কাজী আবু ইউসুফ স্টেডিয়ামে এ ঘটনা ঘটে।  

আহতরা দুজন হলেন- ফরিদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি দেবাশীষ নয়ন (৩৫) ও আলফাডাঙ্গা উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আহ্বায়ক কামরুল ইসলাম (৩৮)।

জানা যায়, যুবলীগের সুবর্ণজয়ন্তী উপলক্ষে কৃষক বন্ধুদের সমন্বয়ে কৃষি সম্মেলন ও কৃষি উপকরণ বিতরণ অনুষ্ঠানের মঞ্চে উঠতে দেওয়া হয়নি জেলা যুবলীগের আহ্বায়ক জিয়াউল হাসান মিঠু ও যুগ্ম-আহ্বায়ক শাহ সুলতান খান রাহাতসহ জেলা যুবলীগের কয়েকজন নেতাকে। অনুষ্ঠান চলাকালে মঞ্চে উঠতে না পেরে সভার পাশেই বেশ কিছু নেতাকর্মী নিয়ে দাঁড়িয়ে ছিলেন মিঠু। এ সময় তাদের ওপর লাঠিসোঁটা নিয়ে অপরপক্ষ হামলা চালায়।

এ ব্যাপারে জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক খান মো. শাহ সুলতান রাহাত অভিযোগ করেন, ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান চৌধুরী নিক্সনের লোকজন এ হামলার সঙ্গে জড়িত।  

হামলায় আহত জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি দেবাশীষ নয়ন বলেন, জেলা যুবলীগের আহ্বায়ক জিয়াউল হাসান মিঠুর ওপর হামলা করতে আসেন এমপি নিক্সন চৌধুরীর লোকজন। এ সময় হামলা ঠেকাতে গেলে লাঠিসোঁটা নিয়ে আমার ওপর তেড়ে এসে হামলা চালায় তারা।

এ ব্যাপারে জেলা যুবলীগের আহ্বায়ক জিয়াউল হাসান মিঠু বলেন, ভাঙ্গায় যুবলীগের সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে আমাকে মঞ্চে উঠতে দেওয়া হয়নি। পরে উঠতে না পেরে মঞ্চের পাশেই দাঁড়িয়ে ছিলাম। এ সময় ভাঙ্গার কিছু লোক আমাদের দিকে তেড়ে আসেন। এ সময় আমার নেতাকর্মীরা ঠেকাতে গেলে তার মধ্যে কামরুল ইসলাম ও দেবাশীষ নয়ন নামে দুইজন আহত হয়েছেন।  

এ বিষয়ে ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য (এমপি) ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেন, এতো বড় প্রোগ্রাম ও এতো মানুষের ভিড়ে কোথায় কি হয়েছে তা আমি জানি না। আমি মঞ্চে ছিলাম।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।