ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

রাজনীতি

শেখ হাসিনার অধীনে নির্বাচন হতে দেবো না: আমান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
শেখ হাসিনার অধীনে নির্বাচন হতে দেবো না: আমান

ঠাকুরগাঁও: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমান বলেছেন, এই অগণতান্ত্রিক অবৈধ সরকারকে অবশ্যই বিদায় নিতে হবে। এই সরকার ভোটচোর সরকার।

এই সরকারের জনগণের প্রতি কোনো দায়বদ্ধতা নেই। কারণ এই সরকার জনগণের ভোটে নির্বাচিত হয়নি। এবার এমনটা হতে দেওয়া হবে না। তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই এবারের নির্বাচন হবে।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) জেলা বিএনপি অফিসের সামনে জেলা বিএনপির আয়োজনে দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে পদযাত্রা অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।
ডাকসুর সাবেক ওই ভিপি বলেন, খালেদা জিয়ার নেতৃত্বে গণতন্ত্র ও জনগণের ভোটাধিকার পুনরুদ্ধার হয়েছিল। কিন্তু এখন মানুষ ভোট দিতে পারে না। মানবাধিকার ও গণতন্ত্র নেই। শেখ হাসিনার ভোটার বিহীন নির্বাচনের স্বপ্ন দুঃস্বপ্নে পরিণত হবে। স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে আন্দোলন গড়ে তোলার পেছনে অনেক রক্ত দিতে হয়েছে। আমাদের অনেক সহযোদ্ধা প্রাণ দিয়েছেন।

আমানুল্লাহ আমান বলেন, ২০১৪ সালে ভোটকেন্দ্রে কুকুর ঘুমিয়েছিল। এই সরকার অনির্বাচিত সরকার, ভোট ডাকাতির সরকার, অবৈধ সরকার। তাই বুকের তাজা রক্ত ঢেলে দিয়ে হলেও হাসিনার অধীনে কোনো নির্বাচন হতে দেবো না।

পরে ঠাকুরগাঁও জেলা বিএনপির কর্যালয়ের সামনে থেকে পদযাত্রা শুরু হয়। বিএনপি ও এর অঙ্গ-সংগঠনের শত শত নেতাকর্মীরা এতে অংশ নেন।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।