ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

প্রধানমন্ত্রী কুমিল্লার নাম শুনলেই আতঙ্কিত হয়ে পড়েন: বুলু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
প্রধানমন্ত্রী কুমিল্লার নাম শুনলেই আতঙ্কিত হয়ে পড়েন: বুলু

কুমিল্লা: বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লা বুলু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুমিল্লার নাম শুনলেই আতঙ্কিত হয়ে পড়েন। তার প্রমাণ আপনারা ইতোমধ্যে পেয়েছেন।

এই কুমিল্লা থেকেই সরকার পতন শুরু হবে।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পদযাত্রা শেষে কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির কার্যালয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।  

পদযাত্রাটি নগরীর কান্দিরপাড় দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে মনোহরপুর, রাজগঞ্জ, মোগলটুলী, সার্কিট হাউজ ও জিলা স্কুল হয়ে কান্দিরপাড় দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

বুলু বলেন, আজ বেশি কথা বলব না। এই সরকারের পতন ছাড়া আমরা কেউ ঘরে ফিরব না। আপনারা কুমিল্লার মানুষ অত্যন্ত সুশৃঙ্খল। আজ হাজার হাজার মানুষ কর্মসূচিতে অংশগ্রহণ করেছে। কিন্তু কেউ কোনো বিশৃঙ্খলা করেননি। আপনাদের এমন শান্তিপূর্ণ কর্মকাণ্ডে আমরা কৃতজ্ঞ। আগামী ৪ মার্চ দেশেরে সকল থানা, নগর ও মহানগরে কর্মসূচি পালন করবে বিএনপি।

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক হাজি আমিন উর-রশিদ-ইয়াছিনের সভাপতিত্বে পদযাত্রা কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা ও মহানগর বিএনপির নেতারা।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।