ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

পতনের সময় কাছে আসায় সরকার দিশেহারা হয়ে গেছে: দুলু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
পতনের সময় কাছে আসায় সরকার দিশেহারা হয়ে গেছে: দুলু বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু

নাটোর: বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, বিএনপি দেশের মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার জন্য আন্দোলন করছে। এসব আদায় না হওয়া পর্যন্ত রাজপথ ছেড়ে বিএনপি নেতাকর্মীরা কেউ ঘরে বসে থাকবে না।

নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত বিএনপির আন্দোলন চলবে।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার সময় নাটোর জেলা বিএনপি আয়োজিত এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

কেন্দ্রীয় কর্মসূচির আওতায় চাল ডাল তেল চিনিসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধিও প্রতিবাদ, খালেদা জিয়াসহ আটক দলীয় সব নেতাকর্মীদের মুক্তি ও সরকারের পদত্যাগ ও নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠার দাবিতে জেলা বিএনপি পদযাত্রাপূর্ব এ সমাবেশের আয়োজন করে।

জেলা বিএনপির সদস্য সজিব রহিম নেওয়াজের সভাপতিত্বে ও সদস্য ফরহাদ আলী দেওয়ান শাহিনের সঞ্চালনায় সমাবেশে বিএনপি নেতা দুলু আরও বলেন, এ বছরই আওয়ামী লীগের শেষ বছর। তাই পতনের সময় কাছে আসায় সরকার দিশেহারা হয়ে গেছে। বিএনপি নেতাকর্মী ও সাধারণ মানুষের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। সরকার জেল জুলুম দিয়ে বিএনপিকে আন্দোলন থেকে দূরে রাখার চেষ্টা করছে।  

আরও বক্তব্য রাখেন, সাবেক এমপি অধ্যাপক কাজী গোলাম মোর্শেদ, নাটোর পৌরসভার সাবেক মেয়র কাজী শাহ আলম ও এমদাদুল হক আল মামুন।  

পরে দুলুর নেতৃত্বে বিএনপি ও সব অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বিশাল পদযাত্রায় অংশ নেন। পদযাত্রাটি নাটোর সরকারি বালক উচ্চ বিদ্যালয় গেটের সামনে গেলে পুলিশের বাধার কারণে আবার দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫,২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।