ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

রাজনীতি

পাকিস্তান দেউলিয়া হয়ে গেছে শুনে ফখরুল হাসপাতালে: নৌ প্রতিমন্ত্রী 

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৩
পাকিস্তান দেউলিয়া  হয়ে গেছে শুনে ফখরুল হাসপাতালে: নৌ প্রতিমন্ত্রী 

ঢাকা: নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, বিএনপি বাংলাদেশকে শ্রীলঙ্কার মতো বানাতে চেয়েছিল। বিএনপির বন্ধুরাষ্ট্র পাকিস্তান আজ দেউলিয়া হয়ে গেছে।

পাকিস্তানের প্রতিরক্ষামন্ত্রী বলেছেন, তার দেশ দেউলিয়া হয়ে গেছে।  

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দিনাজপুরের বিরলে মঙ্গলপুর সিনিয়র আলিম মাদরাসা প্রাঙ্গণে নবনির্মিত একাডেমিক ভবনের উদ্বোধন ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নৌপরিবহন মন্ত্রণালয়ের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, পাকিস্তান দেউলিয়া হয়ে গেছে- এ কথা শোনার পর মির্জা ফখরুল হাসপাতালে চলে গেছেন। এত বড় বন্ধুরাষ্ট্র দেউলিয়া হয়ে গেল, আর কোথায় যাবেন হাসপাতাল ছাড়া? তিনি হাসপাতালে গিয়ে ভর্তি হয়েছেন। আজ বাংলাদেশকে তারা অসুস্থ করতে চায়, দেউলিয়া করতে চায়।  

তিনি বলেন, আওয়ামী লীগ দেশ ও জনগণের জন্য কাজ করে। বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। আওয়ামী লীগের নেতৃত্বে, শেখ হাসিনার নেতৃত্বে আমরা বাংলাদেশকে বিশ্বে উন্নয়নের উদাহরণ হিসেবে তৈরি করছি। নৌকা মার্কায় ভোট দিয়েছিলেন বলে এটা সম্ভব হয়েছে।

তিনি আরও বলেন, আজ যদি বিএনপি ক্ষমতায় থাকত, বাংলাদেশও পাকিস্তানের মতো দেউলিয়া হয়ে যেত। শেখ হাসিনা আছে বলেই, মুক্তিযুদ্ধের চেতনা আছে বলেই, বঙ্গবন্ধুর আদর্শ আছে বলেই বাংলাদেশের মানুষ গর্ব করে বুক চিতিয়ে পৃথিবীর মধ‍্যে দাঁড়িয়ে আছে। আওয়ামী লীগ আগামীতে বাংলাদেশকে উন্নত দেশে নিয়ে যাবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোছা. আফছানা কাওছার। এ ছাড়া শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী এস এম শাহীনূর ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র সবুজার সিদ্দিক সাগর, সাধারণ সম্পাদক রমাকান্ত রায় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৩
এসকে/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।