ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দেশবিরোধী শক্তিকে প্রতিহত করতে হবে: আসাদুজ্জামান নূর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৩
দেশবিরোধী শক্তিকে প্রতিহত করতে হবে: আসাদুজ্জামান নূর

নীলফামারী: দলকে সুসংগঠিত করে দেশবিরোধী শক্তিসমূহকে প্রতিহত করতে হবে বলে জানিয়েছেন সাবেক সংস্কৃতি মন্ত্রী ও নীলফামারী-২ (সদর) আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে নীলফামারী সদর উপজেলা আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ অভিযান কার্যক্রম উদ্বোধনের সময় এ কথা বলেন মন্ত্রী।

তিনি বলেন, তৃণমূল পর্যায় থেকে সদস্য সংগ্রহ করে দলকে সুসংগঠিত করতে হবে। এভাবে সংগঠিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নযাত্রা অব্যাহত রাখতে হবে। আজকের এ সদস্য সংগ্রহ অভিযানের মাধ্যমে দলকে সুসংগঠিত করে দেশবিরোধী শক্তিসমূহকে প্রতিহত করতে হবে।

সভায় আসাদুজ্জামান নূর আরও বলেন, সাম্প্রতিক করোনা সংকট ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে বৈশ্বিক সংকট দেখা দিয়েছে। তা সত্ত্বেও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার অসাধারণ নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলেছে।

অনুষ্ঠানে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবুজার রহমানের সভাপতিত্বে আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মমতাজুল হক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. হাফিজুর রশীদ মঞ্জু, অক্ষয় কুমার রায় ও পৌর আওয়ামী লীগের সভাপতি মো. মসফিকুল ইসলাম রিন্টু।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।