ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নরসিংদী জেলা ছাত্রদলের তিন নেতাকর্মী বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
নরসিংদী জেলা ছাত্রদলের তিন নেতাকর্মী বহিষ্কার

নরসিংদী: নরসিংদী জেলা ছাত্রদলের নবগঠিত (আংশিক) সিনিয়র সহ সভাপতিসহ তিনজনকে বহিষ্কার করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় কমিটি।  

রোববার (১২ ফেব্রুয়ারি) কেন্দ্রীয় ছাত্রদলের দপ্তর সম্পাদক মো. জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বহিষ্কৃতরা হলেন- নরসিংদী জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি মাইনুদ্দিন ভূঁইয়া, সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাদেকুর রহমান সাদেক ও ফাহিম ভূঁইয়া রাজ অভি। মাইনুদ্দিন ভূঁইয়া ও সাদেকুর রহমান সাদেককে সাময়িক ও ফাহিম ভূঁইয়া রাজ অভিকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়।

কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের সিদ্ধান্তক্রমে সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী কাজে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের ভিত্তিতে তাদের বহিষ্কার করা হয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

উল্লেখ্য, গত ২৬ জানুয়ারি সিদ্দিকুর রহমান নাহিদকে সভাপতি, মাইনুদ্দিন ভূঁইয়াকে সিনিয়র সহ সভাপতি ও মেহেদী হাসানকে সাধারণ সম্পাদক করে ৫ সদস্য বিশিষ্ট (আংশিক) কমিটি অনুমোদন দেয় কেন্দ্রীয় ছাত্রদল। এরপর থেকে পদবঞ্চিত ছাত্রদল নেতাকর্মীরা আন্দোলন চালিয়ে আসছিলেন। এই জেরে কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির আহবায়ক খায়রুল কবীর খোকনের বাসভবন তথা জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে অগ্নিসংযোগ ও খায়রুল কবীর খোকনের গাড়িতে হামলার ঘটনা ঘটে।

বাংলাদেশ সময়: ০৯৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।