ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

পদযাত্রা শেষে খুলনায় বিএনপির ১৩০ নেতা-কর্মীর নামে মামলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
পদযাত্রা শেষে খুলনায় বিএনপির ১৩০ নেতা-কর্মীর নামে মামলা

খুলনা: বিএনপির কেন্দ্রীয় তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, খুলনা জেলা আহ্বায়ক আমির এজাজ খান, ডুমুরিয়া উপজেলা আহ্বায়ক মোল্লা মফিজুর রহমানসহ ১৩০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করেছে ডুমুরিয়া থানার পুলিশ।

রোববার রাতে (১২ফেব্রুয়ারি) খুলনার পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

ডুমুরিয়া থানার পুলিশ জানায়, গত শনিবার (১১ ফেব্রুয়ারি) রাতে ডুমুরিয়া থানার এসআই তারেক রাইয়ান বাদী হয়ে এই মামলা করেছেন। এতে মোট ১৮ জনের নাম উল্লেখ করা হয়েছে। মামলার এজাহারে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে নাশকতা সৃষ্টির অভিযোগ করেছেন তিনি।

এজাহারভুক্ত অন্যরা হলেন- মশিউর রহমান মোল্লা, শেখ সরোয়ার হোসেন, মশিউর রহমান লিটন, মালেক সরদার, আবদুর রব আকুঞ্জী, মোল্লা আবরার হোসাইন সৈকত, শাহীনুর রহমান শেখ, হাফিজুর রহমান শেখ, ফরহাদ শেখ, আফজাল হোসেন, আতিয়ার সরদার, শাহনেওয়াজ শেখ, জামিনুর শেখ ও শফি খান।
এর আগে কেন্দ্র ঘোষিত কর্মসূচি অনুযায়ী শনিবার বেলা ১১টায় ডুমুরিয়া বাজার থেকে পদযাত্রা কর্মসূচি শুরু করে বিএনপি। কর্মসূচিটি ডুমুরিয়া উচ্চ বিদ্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

ডুমুরিয়া থানার পরিদর্শক (তদন্ত) মুক্ত রায় চৌধুরী জানান, বিএনপি নেতা-কর্মীরা নাশকতা সৃষ্টির জন্য ডুমুরিয়া হাই স্কুলের সামনে জড়ো হচ্ছিলেন। সেখানে আফজাল হোসেন খান নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের বিরুদ্ধে মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২ , ২০২৩
এমআরএম/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।