ঢাকা, বুধবার, ১৫ ফাল্গুন ১৪৩০, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৭ শাবান ১৪৪৫

রাজনীতি

জাপার মাসব্যাপী সাংগঠনিক কর্মসূচি ঘোষণা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২৩
জাপার মাসব্যাপী সাংগঠনিক কর্মসূচি ঘোষণা

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) সহযোগী ও বিশেষ সংগঠনগুলোকে সাংগঠনিকভাবে শক্তিশালী করার লক্ষ্যে আগামী ১২ ফেব্রুয়ারি থেকে ১২ মার্চ পর্যন্ত সাংগঠনিক মাস হিসেবে কর্মসূচি ঘোষণা করেছেন পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু।

রোববার (৫ ফেব্রুয়ারি) জাতীয় পার্টি থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, আগামী ১২ ফেব্রুয়ারি থেকে ১২ মার্চ পর্যন্ত ধারাবাহিকভাবে সহযোগী ও বিশেষ সংগঠনের কেন্দ্রীয় কমিটির নেতাদের সঙ্গে মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে। বনানীস্থ কার্যালয়ে বেলা ১১টায় নির্ধারিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে।

মতবিনিময়ে সংগঠনের নাম ও তারিখ হলো: ১২ ফেব্রুয়ারি জাতীয় মহিলা পার্টি, ১৩ ফেব্রুয়ারি জাতীয় কৃষক পার্টি, ১৪ফেব্রুয়ারি জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি, ১৫ ফেব্রুয়ারি জাতীয় ওলামা পার্টি, ১৬ ফেব্রুয়ারি জাতীয় সাংস্কৃতিক পার্টি, ১৯ ফেব্রুয়ারি জাতীয় মৎস্যজীবী পার্টি, ২০ ফেব্রুয়ারি জাতীয় তরুণ পার্টি, ২৬ ফেব্রুয়ারি জাতীয় ছাত্র সমাজ, ২৭ ফেব্রুয়ারি জাতীয় তাঁতি পার্টি ও জাতীয় হর্কাস পার্টি, ২৮ ফেব্রুয়ারি জাতীয় মটর শ্রমিক পার্টি ও জাতীয় যুব মহিলা পার্টি, ১ মার্চ জাতীয় পেশাজীবী সমাজ , পল্লীবন্ধু পরিষদ ও মেডিকেল টেকনোলজিস্ট পরিষদ, ২ মার্চ জাতীয় শ্রমিক পার্টি, ৫ মার্চ জাতীয় প্রাক্তন সৈনিক পার্টি, জাতীয় মুক্তিযোদ্ধা পার্টি ও জাতীয় মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টি, ৯ মার্চ জাতীয় যুব সংহতি, ১২ মার্চ জাতীয় আইনজীবী ফেডারেশন।

নির্ধারিত তারিখে জাতীয় পার্টির সহযোগী সংগঠন ও বিশেষ সাংগঠনের কেন্দ্রীয় কমিটির নেতাদের যথা সময়ে যথাস্থানে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়েছে বিজ্ঞপ্তিতে।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২৩
এসএমএকে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।