ঢাকা, বুধবার, ১৪ ফাল্গুন ১৪৩০, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৭ শাবান ১৪৪৫

রাজনীতি

সরকার পদত্যাগ করলে নির্বাচনে যাবে বিএনপি: শামা ওবায়েদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৩
সরকার পদত্যাগ করলে নির্বাচনে যাবে বিএনপি: শামা ওবায়েদ শামা ওবায়েদ ইসলাম

ফরিদপুর: বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম বলেছেন, ১০ দফা মানতে হবে, নির্দলীয় সরাকার দিতে হবে। এ সরকারকে পদত্যাগ করতে হবে তবেই বিএনপি নির্বাচনে যাবে।

আওয়ামী সন্ত্রাস এবং সরকারের দমন নির্যাতন ও নিপীড়নের বিরুদ্ধে বিরোধী দলীয় নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দাবিতে এবং বিদ্যুৎ গ্যাস ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য কামানোসহ ১০ দফা দাবিতে ফরিদপুর বিভাগীয় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শনিবার (৪ জানুয়ারি) দুপুর ২টার দিকে ফরিদপুর শহর থেকে ৬ কিলোমিটার দূরে কোমরপুর আব্দুল আজিজ ইনস্টিটিউট মাঠে এ সমাবেশের আয়োজন করা হয়।

বিএনপির কেন্দ্রীয় এ সাংগঠনিক সম্পাদক বলেন, ওবায়দুল কাদের আগে বলতেন খেলা হবে খেলা হবে। এখন বলেন ভুয়া ভুয়া। উনার মাথায় রোগ দেখা দিয়েছে।

এ বিভাগীয় সমাবেশ সভাপতিত্ব করেন ফরিদপুর মহানগর বিএনপির সভাপতি এ এস এম কাইয়ুম। উপস্থাপনা করেন জেলা বিএনপির সদস্য সচিব একে কিবরিয়া ওরফে স্বপন ও জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জুলফিকার হোসেন জুয়েল।

এ সময় বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, ফরিদপুর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আজম খান ও আফজাল হোসেন খান পলাশ, রাজবাড়ী জেলা বিএনপির সদস্য সচিব কামরুল আলম, শরীয়তপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আসলাম, গোপালগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক মো. রফিকুজ্জামান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।