ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

ব‌রিশালে বিএন‌পির বিভাগীয় সমাবেশের পাশেই আ. লীগের শা‌ন্তি সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৩
ব‌রিশালে বিএন‌পির বিভাগীয় সমাবেশের পাশেই আ. লীগের শা‌ন্তি সমাবেশ

বরিশাল:  বিএন‌পির চেয়ারপারসন বেগম খা‌লেদা জিয়াসহ নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি, বিদ্যুৎ এবং নিত্যপণ্যের দাম কমানোসহ ১০ দফা দাবিতে বরিশা‌লে বিভাগীয় সমাবেশ শুরু হ‌য়ে‌ছে।

শ‌নিবার (০৪ ফেব্রুয়া‌রি) দুপুর ২টায় ব‌রিশাল জিলা স্কুল প্রাঙ্গণের সমাবেশের মঞ্চের মধ্যখানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্য চেয়ার খা‌লি রে‌খে এ সমাবেশ শুরু করা হয়।

তবে তাদের চেয়ারে স্ব স্ব ছ‌বি ব‌সি‌য়ে রাখা হয়েছে।

ব‌রিশাল মহানগর বিএন‌পির আহ্বায়ক ম‌নিরুজ্জাামান খান ফারুকের সভাপ‌তিত্বে সমাবেশে প্রধান অ‌তি‌থি হিসেবে উপ‌স্থিত রয়েছেন জাতীয় স্থায়ী ক‌মি‌টির সদস‌্য ড. আবদুল মঈন খান।

এদিকে সমাবেশ শুরুর আগে থেকেই জেলা, উপজেলা থেকে নেতাকর্মীরা সমাবেশস্থলে আসতে শুরু করে। সমাবেশ প্রাঙ্গণসহ সামনের সড়কও নেতাকর্মীদের উপ‌স্থি‌তিতে সরব হয়ে উঠে। য‌দিও এতে জিলাস্কুল সংলগ্ন  সড়কগু‌লো দিয়ে যান চলাচলে বিঘ্নতা ঘটছে।

এদিকে বি‌কেল ৪টায় বিএন‌পির সমাবেশস্থল থেকে প্রায় ৮ শত মিটার দূরত্বে নগর ভবনের সা‌মনের সড়কে সন্ত্রাস, নৈরাজ‌্য ও ষড়যন্ত্রের বিরুদ্ধে শা‌ন্তি সমাবেশ শুরু করেছে আওয়ামী লীগ।

ব‌রিশাল মহানগর আওয়ামী লীগের সভাপ‌তি অ‌্যাডভো‌কেট কে এম জাহাঙ্গীরের সভাপ‌তিত্বে সমাবেশের প্রধান অতিথি কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠ‌নিক সম্পাদক অ‌্যাডভো‌কেট আফজাল হো‌সেন।

সমাবেশের প্রধান বক্তা ব‌রিশাল সি‌টি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ ।

এদি‌কে উভয় দলের নেতাকর্মীরা মি‌ছিল নিয়ে সমাবেশস্থলের উদ্দেশ্যে যাওয়ার সময় মু‌খোমু‌খি হচ্ছেন। এমন প‌রি‌স্থি‌তিতে উভয় সমাবেশস্থলের পাশাপা‌শি নগরের সদররোড ও আশপা‌শের সড়কগু‌লোতে বিপুল প‌রিমাণে পুলিশ সদস‌্যদের মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ফেব্রুয়া‌রি ০৪, ২০২৩
এমএস/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।