ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

গণসমাবেশ সমাবেশ সফল করতে পিরোজপুরে প্রচারণা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৩
গণসমাবেশ সমাবেশ সফল করতে পিরোজপুরে প্রচারণা

পিরোজপুর: বরিশালে শনিবার (৪ ফেব্রুয়ারি) বিএনপির বিভাগীয় সমাবেশে সফল করতে পিরোজপুরের  বিভিন্ন স্থানে প্রচারণা অব্যাহত রয়েছে।  

জেলা বিএনপির নেতাদের উদ্যোগে গত এক সপ্তাহ ধরে জেলার বিভিন্ন স্থানে ব্যাপক এ প্রচারণা চলছে।

এসব প্রচারণায় বিএনপির কেন্দ্রীয় নেতারা যোগ দিচ্ছেন।  

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) দিনব্যাপী জেলার নাজিরপুরের বিভিন্ন স্থানে প্রচারপত্র বিলি ও সমাবেশ হয়। ওই দিন  সকালে উপজেলার সদর বাসস্ট্যান্ড ও বাবুরহাট বাজারসহ বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করা হয়। পরে শেখমাটিয়া ইউনিয়ন বিএনপির কার্যালয়ের সামনে ওই  ইউনিয়ন বিএনপির সভাপতি শেখ মুজিবুর রহমানে সভাপতিত্বে প্রস্তুতি সভা হয়।

এতে  প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পিরোজপুর জেলা বিএনপি আহ্বায়ক ও কেন্দ্রীয় বিএনপি নেতা অধ্যক্ষ আলমগীর হোসেন।

এতে বক্তব্য রাখেন জেলা বিএনপির  যুগ্ম আহ্বায়ক শেখ রিয়াজ উদ্দিন রানা, নাজিরপুর উপজেলা বিএনপির আহ্বায়ক মিজানুর রহমান দুলাল, যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম, সাফিকুল ইসলাম সাফিক প্রমুখ।

এ সময়  প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, জনগণের এখন ভোটের উপর দিয়ে আস্থা হারিয়ে গেছে। কারণ এ সরকার এখন দিনের ভোট রাতে করে। তাই তারা এখন আর ভোট কেন্দ্র যান না। আওয়ামী লীগ আরও একটি রাতের ভোট আয়োজন করে ক্ষমতায় টিকে থাকতে মরিয়া।  

আবারও গ্যাস ও বিদ্যুতের দাম বাড়ানোর সিদ্ধান্তের প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম এখন মানুষের ক্রয় ক্ষমতার বাইরে। খুন গুম ও নির্যাতন চালিয়ে জনগণের চলমান গণতান্ত্রিক
আন্দোলন দমানো যাবে না।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।