ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের নিখোঁজ প্রার্থী আসিফকে পাওয়া গেছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৩
ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের নিখোঁজ প্রার্থী আসিফকে পাওয়া গেছে

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ও সাবেক বিএনপি নেতা আবু আসিফ আহমেদ গত ছয় দিন ধরে ‘নিখোঁজ’ থাকার পর তার সন্ধান পাওয়া গেছে। তিনি রাজধানীর বসুন্ধরার নিজ বাসায় অবস্থান করছেন বলে জানতে পেরেছে পুলিশ।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন এ তথ্য জানান।

তিনি জানান, সাধারণ ডায়েরী (জিডি) তদন্তে স্বার্থে আমাদের অফিসার ইনচার্জ তার পরিবারের সঙ্গে যোগাযোগ করলে তার স্ত্রী মেহেরুন্নিছা জানান তার স্বামী ঢাকার বাসায় আছে। তাকে ঢাকা থেকে আজকে ব্রাহ্মণবাড়িয়ায় নিয়ে আসা হবে। তারপর তাকে জিজ্ঞাসাবাদ করে জানা যাবে কোথায় গিয়েছিলেন এবং কেন গিয়েছিলেন।

উল্লেখ, ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোটরগাড়ি প্রতীক নিয়ে নির্বাচন করা আবু আসিফ আহমেদ গত ২৭ জানুয়ারি সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। এরপর গত ৩১ জানুয়ারি বিকেলে তার স্ত্রী মেহেরুন্নিসা মেহেরুন স্বামীর সন্ধানের দাবিতে ই-মেইলের মাধ্যমে প্রধান নির্বাচন কমিশনের কাছে লিখিত আবেদন করেন। পরে তিনি আশুগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।