ঢাকা, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

রাজনীতি

সঠিক ভোট হলে আ.লীগের ক্ষমতায় আসার সুযোগ নেই: শামা ওবায়েদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
সঠিক ভোট হলে আ.লীগের ক্ষমতায় আসার সুযোগ নেই: শামা ওবায়েদ

শরীয়তপুর: বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ বলেছেন, সঠিক ভোট হলে আওয়ামী লীগের ক্ষমতায় আসার আর কোনো সুযোগ নেই। আওয়ামী লীগের পায়ের তলা থেকে মাটি সরে গেছে।

তারা প্রতিদিন জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে যাচ্ছে।  

তিনি বলেন, বিএনপি ক্ষমতায় থাকলে বাংলাদেশের সুনাম হয়। বাংলাদেশ পুরস্কৃত হয়। তাই আগামী নির্বাচন গণতান্ত্রিকভাবে হলে বিএনপি অবশ্যই ক্ষমতায় আসবে। বিএনপি ক্ষমতায় এলে বাংলাদেশ বিশ্বের কাছে একটি রোল মডেল হিসেবে উপস্থাপন হবে।  

সোমবার (৩০ জানুয়ারি) বিকেলে ধানুকা এলাকায় শরীয়তপুর জেলা ও মাদারীপুর জেলা বিএনপির আয়োজনে আগামী ৪ ফেব্রুয়ারি ফরিদপুর বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভায়- প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।  

শামা ওবায়েদ বলেন, বিএনপির আন্দোলনই এখন জনগণের আন্দোলনে রূপ নিয়েছে। এই সুযোগ কাজে লাগাতে হবে। এজন্য বিএনপির সব নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আর বর্তমান সরকারের লুটপাট ও দুর্নীতির কারণে দেশের অবস্থা ভয়াবহ আকার ধারণ করেছে। আর এই সরকারের সময় ফুরিয়ে এসেছে। ফুঁসে উঠছে জনগণ। অচিরেই এ সরকারের বিদায় ঘণ্টা বেজে উঠবে।   
শরীয়তপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক, সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা সরদার একেএম নাসির উদ্দীন কালু’র সভাপতিত্বে ও কার্যকরী সহ-সভাপতি শাহ মো. আব্দুস সালামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক খন্দকার মাশুকুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম।  

বক্তব্য দেন- শরীয়তপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাঈদ আহমেদ আসলাম, সহ-সভাপতি সিরাজুল হক মোল্যা, অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম কাশেম, মাদারীপুর জেলা বিএনপির আহ্বায়ক অ্যাড. জাফর আলী মিয়া, সদস্য সচিব জাহান্দার আলী প্রমুখ।  

এসময় উপস্থিত ছিলেন- যুবদলের সাবেক কেন্দ্রীয় নেতা মজিবুর রহমান, শরীয়তপুর জেলা বিএনপির সহ-সভাপতি আবুল হোসেন সরদার, বিএম হারুন অর রশীদ, যুগ্ম সম্পাদক মাহবুব মোর্শেদ টিপু, যুবনেতা অ্যাড. মৃধা নজরুল কবির, ছাত্রনেতা পান্থ তালুকদার প্রমুখ।  

এসময় জেলা-উপজেলার বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।