ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

বাগেরহাট যুবলীগের সভাপতি নাছির, সম্পাদক জেমস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১০ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৩
বাগেরহাট যুবলীগের সভাপতি নাছির, সম্পাদক জেমস সরদার নাছির উদ্দিন ও মীর জায়েসী আশরাফি জেমস

বাগেরহাট: সরদার নাছির উদ্দিনকে সভাপতি ও মীর জায়েসী আশরাফি জেমসকে সাধারণ সম্পাদক করে বাগেরহাট জেলা যুবলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।  

সোমবার (২৫ জানুয়ারি) রাতে বাগেরহাট জেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত জেলা যুবলীগের দ্বিতীয় অধিবেশন থেকে এই শীর্ষ দুই পদের নাম ঘোষণা করা হয়।

 

এসময় বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলসহ যুবলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং ২৭৪ জন কাউন্সিলর উপস্থিত ছিলেন।

এর মধ্য দিয়ে ১৬ বছর পর পূর্ণাঙ্গ সভাপতি ও সাধারণ সম্পাদক পেল বাগেরহাট জেলা যুবলীগ।  

নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক আগামী এক মাসের মধ্যে ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করবেন। জেলা যুবলীগের এই পূর্ণাঙ্গ কমিটি ২০২৪ সালের নির্বাচন ও বিরোধী দলের বিরুদ্ধে আন্দোলন সংগ্রামে ভূমিকা রাখবেন বলে আশা ব্যক্ত করেন নেতাকর্মীরা।

নব নির্বাচিত সভাপতি সরদার নাছির উদ্দিন বাগেরহাট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমান বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। অন্যদিকে, মীর জায়েসী আশরাফি জেমস বাগেরহাট জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।

এর আগে ২০০৬ সালে বাগেরহাট জেলা যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। তখন খান মুজিবুর রহমানকে সভাপতি ও শামীম আহমেদকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি করা হয়। ২০১২ সালে এই কমিটি ভেঙ্গে দেওয়া হয়। এর চার বছর পরে সরদার নাসির উদ্দিনকে আহ্বায়ক করে ২৪ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এর অর্ধযুগ পর সম্মেলনের মাধ্যমে নতুন এই কমিটি ঘোষণা করা হলো।

বাংলাদেশ সময়: ২৩৫৩ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।