ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

নিত্যপণ্যের দাম জনগণের বুকে পাহাড় হয়ে চেপে আছে: শামা ওবায়েদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৬ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৩
নিত্যপণ্যের দাম জনগণের বুকে পাহাড় হয়ে চেপে আছে: শামা ওবায়েদ

ফরিদপুর: বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ রিংকু বলেছেন, ‌নিত্যপণ্যের মূল্য বৃদ্ধি জনগণের বুকে পাহাড় হয়ে চেপে আছে। বর্তমান সরকার বিদ্যুৎ ও জ্বালানিখাত ধ্বংস করেছে।

জনগণের কথা না ভেবে চুরি, লুটপাট এবং অব্যবস্থাপনা আড়াল করতেই স্বেচ্ছাচারী আচরণের মাধ্যমে জনগণের ঋণের বোঝা আকাশচুম্বী করেছে।

সোমবার (২১ জানুয়ারি) বিকেল ৩টার দিকে ফরিদপুরের নগরকান্দার লস্করদিয়া শামা ডেইরি ফার্ম মাঠে উপজেলা বিএনপির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

সাবেক রাষ্ট্রপতি প্রয়াত জিয়াউর রহমানের ৮৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ সময় উপজেলার অসহায় ও হতদরিদ্র শীতার্তদের মধ্যে শীতবস্ত্র হিসেবে দুই হাজার কম্বল বিতরণ করা হয়।

নগরকান্দা উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি হাবিবুর রহমান বাবুল তালুকদারের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান মুকুল, সাংগঠনিক সম্পাদক শওকত আলী শরীফ, পৌর যুবদলের আহ্বায়ক হেলালউদ্দিন হেলাল, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাহমুদুল হাসান মিরান, শ্রমিক দলের সভাপতি মাসুদ রানাসহ অঙ্গসংগঠনের নেতারা।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।