ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জিয়ার নাম মানুষের হৃদয় থেকে মুছতে পারবে না ওরা: শিরিন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৩
জিয়ার নাম মানুষের হৃদয় থেকে মুছতে পারবে না ওরা: শিরিন

বরিশাল: আওয়ামী লীগকে উদ্দেশ্য করে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন বলেছেন, নাম আর ফলক পরিবর্তন করে শহীদ জিয়াউর রহমানের নাম দেশের মানুষের হৃদয় থেকে কোনদিন মুছে ফেলতে পারবে না ওরা। ভোটচুরি করে ক্ষমতা দখল করে আওয়ামী লীগ আজ দেশবাসীর কাছে ভোট চোরের দল হিসেবে চিহ্ণিত হয়েছে।

 

বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জিয়াউর রহমানের ৮৭তম জন্মবার্ষিকী উপলক্ষে শুক্রবার (২০ নভেম্বর) সকালে বরিশাল নগরের দলীয় কার্যালয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বরিশাল জেলা কৃষকদলের আয়োজনে অনুষ্ঠানে দোআ-মোনাজাত ও শীতবস্ত্র বিতরণ করা হয়।

বিলকিস জাহান শিরিন বলেন, আওয়ামী লীগ নিজেদের মুক্তিযোদ্ধার দল বলে দাবি করে।  কিন্তু বিএনপিই একমাত্র মুক্তিযোদ্ধার দল।  বিএনপিতে খেতাবধারী মুক্তিযোদ্ধারা রয়েছেন। আওয়ামী লীগ হচ্ছে মানবতা ও গণতন্ত্র হরণকারী, গুম, খুন করার দল।

বরিশাল জেলা কৃষকদলের সদস্য সচিব সফিউল আলম সফরুলের সঞ্চালায় দোআ-মোনাজাত পূর্বক সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন আহ্বায়ক এইচ.এম মোহসিন আলম।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব এবায়েদুল হক চাঁন।

আলোচনা শেষে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। পরে কৃষকদলের পক্ষ থেকে অসহায়, দুস্থ, গবিবদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, জানুয়া‌রি ২০, ২০২৩
এমএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।