ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

রাজনীতি

সরকারি সিন্ডিকেট বিদেশে টাকা পাচার করছে: সেলিমা রহমান

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৩
সরকারি সিন্ডিকেট বিদেশে টাকা পাচার করছে: সেলিমা রহমান

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেছেন, বর্তমান সরকার জনগণের পকেটের টাকা দিয়ে উন্নয়নের জোয়ারে ভাসছে। তাদের সিন্ডিকেট জনগণের টাকা দুর্নীতি করে বিদেশে পাচার করছে।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) দুপুরে বিএনপির নয়াপল্টন কার্যালয়ের নিচতলায় দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত জিয়াউর রহমানের ৮৭তম জন্মবার্ষিকী উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করে জাতীয়তাবাদী মহিলা দল। এ সময় তিন শতাধিক দুস্থ মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।

সেলিমা রহমান বলেন, দেশের হাজার হাজার কোটি টাকা লুট হচ্ছে। আর এ লুটের সঙ্গে আওয়ামী লীগের নেতারা জড়িত। তাই সরকার লুটেরাদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিচ্ছে না। বরং বিদ্যুৎসহ নিত্যপণ্যের দাম বাড়িয়ে সরকারি সিন্ডিকেটকে আরও উৎসাহিত করছে।

তিনি বলেন, অবৈধ সরকার মামলা, হামলা করে রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে ক্ষমতায় টিকে আছে। তারেক রহমানের নির্দেশ সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। এ অবৈধ সরকারকে বিদায় করে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে।

মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাসের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, সহ-সভাপতি ইয়াসমিন আরা হক, যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান, সহ-সম্পাদক শাহিদা মির্জা, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি রুমা আক্তার, সাধারণ সম্পাদক শাহিনুর নার্গিস, উত্তরের সভাপতি চৌধুরী নায়েবা ইউসুফ, সাধারণ সম্পাদক রুনা লায়লা প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৩
এমএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।