ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

রাজনীতি

রাজশাহীতে আওয়ামী লীগের আনন্দ মিছিল 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২২
রাজশাহীতে আওয়ামী লীগের আনন্দ মিছিল 

রাজশাহী: গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে রাজশাহী মহানগর আওয়ামী লীগের আনন্দ মিছিল ও সমাবেশ করেছে।

মহানগর আওয়ামী লীগের আয়োজনে শুক্রবার (৩০ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে কুমারপাড়ায় থাকা দলীয় কার্যালয়ের সামনে থেকে আনন্দ মিছিলটি বের করা হয়।

আনন্দ মিছিলটি রাজশাহী মহানগরীর সাহেববাজার জিরোপয়েন্ট হয়ে বিভিন্ন প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে আবারও সাহেববাজার জিরোপয়েন্টে গিয়েই শেষ হয়। পরে সেখানে সমাবেশ হয়।

এ সময় আওয়ামী লীগের নেতারা বলেন, বিএনপি আবারও আগুন সন্ত্রাসের রাজনীতিতে লিপ্ত হয়ে জনগণের ক্ষতি করার অপতৎপরতা চালাচ্ছে। তবে এবার তাদের এ অপতৎপরতার বিরুদ্ধে রাজপথে থেকেই কঠোর জবাব দেবে আওয়ামী লীগ। বিএনপি ও জামায়াতের আগুন সন্ত্রাস মোকাবিলার জন্য এ সময় দলীয় নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানান আওয়ামী লীগ নেতারা।  

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।  

এ সময় রাজশাহী মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগসহ দলটির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২২
এসএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।