ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বিএনপি সহিংসতা করলে বসে থাকবো না: আ.লীগ নেতা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২২
বিএনপি সহিংসতা করলে বসে থাকবো না: আ.লীগ নেতা ছবি: বাংলানিউজ

ঢাকা: দেশ মেরামতের নামে বিএনপি কোনো সহিংসতা করলে আমরা বসে থাকবো না বলে মন্তব্য করেছেন মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ।

শুক্রবার (৩০ ডিসেম্বর) বিকেলে রাজধানীর ফার্মগেটে ঢাকা-১২ আসনের আয়োজনে সন্ত্রাসী-সংগঠন বিএনপি জামায়াতের দেশ বিরোধী নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

বিক্ষোভ সমাবেশে তিনি বলেন, আওয়ামী লীগ বিএনপির মতো ভোগে বিশ্বাস করে না। আওয়ামী লীগ ত্যাগে বিশ্বাস করে। এ দেশের উন্নয়ন বিএনপির সহ্য হচ্ছে না। বিএনপির নেতারা দেশ মেরামত করতে চান। তারা জানেন না, বঙ্গবন্ধুর খুনির ফাঁসি, যুদ্ধাপরাধীদের ফাঁসি দিয়ে আওয়ামী লীগ দেশ মেরামতের কাজ আগেই করে ফেলেছে। দেশ মেরামতের নামে বিএনপি কোনো সহিংসতা করলে আমরা বসে থাকবো না।

বিক্ষোভ সমাবেশে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক সেলিম মাহমুদ।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা-১২ আসনের নির্বাচনী এলাকা শেরে বাংলা নগর, তেজগাঁও শিল্পাঞ্চল, হাতিরঝিল থানা আওয়ামী লীগ, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমীকলীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২২
এসআর/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।