ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

গণমিছিলের নামে গণহয়রানি করলে দাঁতভাঙা জবাব: ছাত্রলীগ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২২
গণমিছিলের নামে গণহয়রানি করলে দাঁতভাঙা জবাব: ছাত্রলীগ

ঢাকা বিশ্ববিদ্যালয়: বিএনপি গণমিছিলের নামে গণহয়রানি করলে দাঁতভাঙা জবাব দিবে বলে জানিয়েছেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যে ছাত্রলীগ আয়োজিত আনন্দ শোভাযাত্রায় তিনি একথা জানান।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান বলেন, মেট্রোরেল উদ্বোধনে আমরা যখন রাজু ভাস্কর্যের পাদদেশে দাঁড়িয়ে শেখ হাসিনার আরেকটি অর্জন উদযাপন করছি তখন অপশক্তি, প্রেতাত্মাদের অন্তরে জ্বালা শুরু হয়েছে। তারা আগামীকালকে ঢাকা শহরে নৈরাজ্যের পরিকল্পনা হাতে নিয়েছে। তারা আগামীকালকে যদি গণমিছিলের নামে গণহয়রানি করার চেষ্টা করা হলে দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে।  

এ সময় তিনি সরকারি স্থাপনাসহ বিভিন্ন স্থানে হামলার লক্ষ্যকারীদের শক্ত হাতে প্রতিহতের জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান, ঢাবা শাখার সভাপতি মাজহারুল কবির শয়ন ও সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২২
এসকেবি/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।