ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই’ 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২২
‘উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই’  বক্তব্য রাখছেন ফেনী-১ আসনের সংসদ সদস্য শিরিন আখতার

ফেনী: জাসদ (ইনু) কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও ফেনী-১ আসনের সংসদ সদস্য শিরিন আখতার বলেছেন, আমরা যেদিকেই তাকাই সরকারের উন্নয়ন দেখতে পাই। উন্নয়নের এ ধারাবাহিকতা বজায় রাখতে শেখ হাসিনার বিকল্প নেই।

উন্নয়নের সূচকে আমাদের দেশ ভারত-পাকিস্তানকে পেছনে ফেলে এগিয়ে যাচ্ছে।  ২০২৪ সালের নির্বাচনকে ঘিরে বিএনপি-জামায়াত চক্র চোরাপথে ক্ষমতায় আসার ফন্দি-ফিকির করছে তাদের সে স্বপ্ন বাস্তবায়ন হতে দেওয়া হবে না।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) বিকেলে ছাগলনাইয়ার মহামায়া ব্রিজ উদ্বোধন উপলক্ষে আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।  

এ সময় তিনি আরও বলেন, কেউ যদি উন্নয়ন নিয়ে হেলাফেলা করতে চায় তাহলে দাঁতভাঙা জবাব দেওয়া হবে। এত সহজ নয়, তারা যেভাবে চায় সেভাবে হবে না। হয় নির্বাচনে আসেন, না হয় দেশের মানুষ আপনাদের প্রত্যাখ্যান করবে। বাংলাদেশে মুক্তিযুদ্ধ বিরোধী ও মৌলবাদীদের দোসরদের ঠাঁই হবে না।  

শিরিন আখতার আরও বলেন, বিজয়ের মাসে বলতে চাই, এ বাংলাদেশে ৭৫ এর পর সরকারের অদল বদলে হাজার হাজার সৈনিকদের হত্যা করে ক্ষমতায় এসেছিল জিয়া। সে শক্তিকে দেশের মানুষ প্রত্যাখ্যান করেছে।  ফেনী-১ আসনে কত উন্নয়ন হয়েছে তা গুনে শেষ করা যাবে না।

সমবেত জনতার উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা বাংলাদেশের দিকে তাকালে দেখবেন, উন্নয়নের অপরূপ সৃষ্টি। নদীর তলদেশ দিয়ে রেল চলবে। উড়াল সড়ক দিয়ে গাড়ি চলছে। কমিউনিটি ক্লিনিকের সেবা পাচ্ছে কোটি কোটি মানুষ। দেশে এখন আর ভূমিহীন নেই। সবার ঘর হয়েছে। ফেনীর উত্তরাঞ্চলের দুঃখ মুহুরী কহুয়া নদীর উপর স্থায়ী বাঁধ দেওয়ার চেষ্টা চলছে।

দীর্ঘদিনের প্রতীক্ষিত ফেনীর ছাগলনাইয়া উপজেলার মহামায়া, পাঠাননগর ও ফুলগাজীর জিএম হাট ইউনিয়নের মানুষের দীর্ঘদিনের লালিত স্বপ্ন মহামায়া ব্রিজ উদ্বোধনের মধ্য দিয়ে বাস্তবায়ন হয়েছে। এতে এলাকার মানুষের অর্থনৈতিক সাফল্য বয়ে আনবে।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফেনী পুলিশ সুপার জাকির হাসান, ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌমিতা দাশ।

পাঠাননগর ইউপি সাবেক চেয়ারম্যান কবির আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন পাঠাননগর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম জুয়েল, মহামায়া ইউপি চেয়ারম্যান শাহাজাহান মিনু, ছাগলনাইয়া উপজেলা জাসদ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই প্রমুখ।  

শুরুতে প্রায় আট কোটি টাকা ব্যয়ে ৯০ মিটার প্রশস্ত মহামায়া ব্রিজ উদ্বোধন করা হয়।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২২ 
এসএইচডি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।