ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দলীয়করণে রাষ্ট্রকাঠামো ভেঙে চুরমার হয়ে যাচ্ছে: প্রিন্স

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২
দলীয়করণে রাষ্ট্রকাঠামো ভেঙে চুরমার হয়ে যাচ্ছে: প্রিন্স

ময়মনসিংহ: বিএনপির ভারপ্রাপ্ত দফতর সম্পাদক ও জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, রাষ্ট্রীয় সেবায় দলীয়করণ কাম্য নয়। কিন্তু বর্তমানে জনগণের অর্থে সরকারি সেবা খাতে চরম দলীয়করণ চলছে।

 

তিনি বলেন, দলীয়করণের ফলে সমাজে দ্বন্দ্ব, বিভেদ-বিভাজন চলছে। এর ফলে রাষ্ট্রকাঠামো ভেঙে চুরমার হয়ে যাচ্ছে। এতে অসহায় জনগোষ্ঠী চরম হেনস্তার শিকার হচ্ছে।

সোমবার (২৬ ডিসেম্বর) দুপুরে ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় লাভ শেয়ার বিডির অর্থায়নে আয়োজিত এক চক্ষু শিবিরে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

প্রিন্স বলেন, সমাজের গরিব-দুঃস্থ মানুষের পাশে দাঁড়ানোই বড় রাজনীতি। রাজনীতি সমাজ সেবার সর্বোচ্চ প্ল্যাটফর্ম। তাই রাজনীতিবিদরাই সমাজ ও রাষ্ট্রসেবায় অগ্রণী ভূমিকা পালন করে। অথচ মুষ্টিমেয় কিছু ব্যক্তির জন্য রাজনীতিবিদদের দুর্নাম হয়।  

এ সময় সমাজের বিত্তবান ও প্রভাবশালী ব্যক্তিদের প্রতি অসহায়, দুঃস্থ মানুষের কল্যাণে এগিয়ে আসার আহ্বান জানান এই বিএনপি নেতা।  

আলোকিত হালুয়াঘাটের ব্যবস্থাপনায় স্বর্ণ কিশোরী ফাউন্ডেশনের সার্বিক সহযোগিতায় এই চক্ষু শিবিরে ৮ শতাধিক রোগীর ফ্রি চিকিৎসা শেষে ওষুধ ও চশমা দেওয়া হয়। এ সময় ১৬০ রোগীকে বিনামূল্যে চোখের ছানি অপারেশনের জন্য নির্বাচিত করা হয় বলেও জানান আয়োজকরা।  

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।