ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আ.লীগ-বিএনপির কাছে দেশের মানুষ নিরাপদ নয়: চুন্নু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
আ.লীগ-বিএনপির কাছে দেশের মানুষ নিরাপদ নয়: চুন্নু

ঢাকা: আওয়ামী লীগ ক্ষমতায় থাকার জন্য আর বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য এমন কোনো কাজ নেই যে করছে না। জনগণের চাওয়া-পাওয়ার কোনো মূল্য নেই এ দুই দলের কাছে।

শুধু কীভাবে ক্ষমতায় থাকবে আর কীভাবে ক্ষমতায় যাবে এসবই তাদের চিন্তা ও ধ্যান-ধারণা। দেশের মানুষ আওয়ামী লীগ ও বিএনপির কাছে নিরাপদ নয়।

রোববার (২৫ ডিসেম্বর) বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যান কার্যালয়ে জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় নির্বাহী কমিটি ও মহানগর উত্তর এবং দক্ষিণের এক যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্যে পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এ কথা বলেন।

তিনি বলেন, দেশের মানুষ জাতীয় পার্টির শাসনামলের কথা এখনো ভুলে নাই, জনগণ সাবেক সফল রাষ্ট্রপতি, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা প্রয়াত পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদকে ভুলে নাই। জাতীয় পার্টির সুশাসন ও উন্নয়নের কথা এখনো মানুষ শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে। বর্তমান সরকারের দুনীর্তি ও লুটপাট এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের আকাশচুম্বি মূল্যের কারণে সাধারণ মানুষ দিশেহারা। জাতীয় যুব সংহতির প্রতিটি নেতাকর্মীকে এ দুঃশাসন ও লুটপাটের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। এজন্য সংগঠনকে সাংগঠনিকভাবে শক্তিশালী করার কোনো বিকল্প নেই।

রূপগঞ্জে জাতীয় যুব সংহতির যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলামের ওপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে সন্ত্রাসীদের খুঁজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার ব্যবস্থা করতে প্রশাসনের প্রতি আহ্বান জানান পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু।

জাতীয় যুব সংহতির আহ্বায়ক এইচ এম শাহরিয়ার আসিফের সভাপতিত্বে ও সদস্য সচিব আহাদ ইউ চৌধুরী শাহিনের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন জাতীয় যুব সংহতির যুগ্ম আহ্বায়ক মো. হেলাল উদ্দিন হেলাল, মো. হেলাল উদ্দিন, দ্বীন ইসলাম শেখ, মো. সাইফুল ইসলাম, শফিকুল ইসলাম দুলাল, নেওয়াজ আলী ভূইয়া, আবু নাছের বাদল, সাহিদ আলম প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
এসএমএকে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।