ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সৈয়দপুর উপজেলা বিএনপির কাউন্সিল সোমবার

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
সৈয়দপুর উপজেলা বিএনপির কাউন্সিল সোমবার

নীলফামারী: সৈয়দপুর উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামীকাল কাল সোমবার (২৬ ডিসেম্বর)। শহরের আরএ সেন্টারে আয়োজন করা হয়েছে কাউন্সিলের।

আয়োজন ঘিরে উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে নেতাকর্মীদের মধ্যে। নতুন নেতৃত্বকে দায়িত্ব অর্পণ ও সম্মেলন সফল করতে ইতোমধ্যে সব প্রস্তুতি নেওয়া হয়েছে।

এবারের কাউন্সিলে উপজেলা সভাপতি পদে সাবেক ছাত্রনেতা মনোয়ার হোসেন মিন্টু ও সাবেক ইউপি চেয়ারম্যান রেজাউল করিম লোকমান প্রতিদ্বন্দ্বিতা করছেন। সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাবেক যুবদল নেতা কামরুল হাসান কার্জন ও সাবেক চেয়ারম্যান শরিফুল ইসলাম।

পৌর বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আলহাজ্ব রশিদুল হক সরকার ও শেখ বাবলুর বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

প্রতিদ্বন্দ্বিতাকারী সব প্রার্থীই দলের প্রতি তাদের অবদান তুলে ধরেছেন। কাউন্সিলে বিজয়ী হলে দলকে পুনর্গঠন করে শক্তিশালী করার প্রতিশ্রুতি ব্যক্ত করছেন তারা। তবে কে হাসবে বিজয়ের হাসি সে প্রতীক্ষার প্রহর গুনছেন প্রার্থীদের কর্মী, সমর্থক ও স্বজনরা।

কাউন্সিলে বিএনপির ভাইস চেয়ারম্যান ও ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) মহাসচিব এ জেড জাহিদ কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বলে জানা গেছে। এ ছাড়া প্রধান বক্তা হিসেবে থাকবেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেবেন দিনাজপুরের পৌর মেয়র ও বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম। সভায় সভাপতিত্ব করবেন নীলফামারী জেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব আব্দুল গফুর সরকার।

প্রার্থিতার ব্যাপারে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতাকারী সাবেক ছাত্রনেতা মনোয়ার হোসেন মিন্টু বলেন, বর্তমানে দেশের যে অবস্থা, সেদিকে তাকিয়ে আমাদের সবার একসঙ্গে থেকে কাজ করতে হবে। দলের শক্তি বাড়াতে একাট্টা হয়ে কাজ করতে তিনি প্রস্তুত।

বিএনপিতে তৃণমূলে শক্তিশালী করতে কাজ করবেন বলে জানিয়েছেন সাবেক ইউপি চেয়ারম্যান রেজাউল করিম লোকমান। সাবেক যুবদল নেতা কামরুল হাসান কার্জন ও সাবেক চেয়ারম্যান শরিফুল ইসলামও দলের প্রয়োজনে নিজেদের নিংড়ে দেওয়ার কথা বলেছেন।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।