ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ঠাকুরগাঁও সংসদ উপ-নির্বাচনে অংশ নেবে ওয়ার্কার্স পার্টি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
ঠাকুরগাঁও সংসদ উপ-নির্বাচনে অংশ নেবে ওয়ার্কার্স পার্টি বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির লোগো

ঢাকা: সদ্য ঘোষিত জাতীয় সংসদের শূন্য আসন ঠাকুরগাঁও-৩ সংসদ উপ-নির্বাচনে অংশ নেবে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি।

শুক্রবার (২৩ ডিসেম্বর) ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সভা থেকে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির দুই দিনব্যাপী কেন্দ্রীয় কমিটির সভার প্রথম দিনে দেশের সামগ্রিক পরিস্থিতি ও নির্বাচন নিয়ে আলোচনা করা হয়। আলোচনা সভায় সিদ্ধান্ত নেওয়া হয়, সদ্য ঘোষিত জাতীয় সংসদের শূন্য আসনের ঠাকুরগাঁও-৩ আসনটিতে ওয়ার্কার্স পার্টি তার নিজস্ব প্রতীক নিয়ে নির্বাচন করবে।  

সভায় উক্ত নির্বাচনে ওয়ার্কার্স পার্টির প্রার্থীকে জোটের প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়ার জন্য ১৪ দলের প্রতি আহ্বান জানানো হয়। এজন্য জোট নেত্রী শেখ হাসিনাকে একটি চিঠি পাঠাবারও সিদ্ধান্ত নেওয়া হয়।

ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির প্রস্তাবে, অর্থের প্রশ্ন তুলে সংসদের উপ-নির্বাচনসমূহে সিসিটিভি না দেওয়া নিয়ে নির্বাচন কমিশনের সিদ্ধান্তের তীব্র প্রতিবাদ জানানো হয়। জাতীয় সংসদকে সামনে রেখে এ সব উপ-নির্বাচনকে অবাধ নিরপেক্ষ করার জন্য নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানানো হয়।

কেন্দ্রীয় কমিটির সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি এবং সংসদ সদস্য কমরেড রাশেদ খান মেনন। রাজনৈতিক রিপোর্ট উত্থাপন করেন সাধারণ সম্পাদক এবং সংসদ সদস্য কমরেড ফজলে হোসেন বাদশা।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
আরকেআর/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।