ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

রংপুর-গাইবান্ধার নির্বাচন সুষ্ঠু হলেই নির্বাচনে আসবে জাপা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
রংপুর-গাইবান্ধার নির্বাচন সুষ্ঠু হলেই নির্বাচনে আসবে জাপা

ঢাকা: জাতীয় পার্টি সব উপ-নির্বাচনে অংশ নেবে। তবে ২৭ ডিসেম্বর রংপুর সিটি করপোরেশন নির্বাচন এবং ৪ জানুয়ারি গাইবান্ধা-৫ আসনের অনুষ্ঠেয় নির্বাচন সুষ্ঠু হলেই পরবর্তী সব উপ-নির্বাচনে অংশ নেবে জাতীয় পার্টি।

কিন্তু, রংপুর সিটি ও গাইবান্ধা-৫ আসনের নির্বাচন সুষ্ঠু না হলে পরবর্তী উপ-নির্বাচনে জাতীয় পার্টি অংশ নেবে কিনা তা পরবর্তীতে সিদ্ধান্ত নেওয়া হবে।

সোমবার (১৯ ডিসেম্বর) দুপুরে বনানীস্থ কার্যালয়ে দলটির কো-চেয়ারম্যান, প্রেসিডিয়াম সদস্য এবং সংসদ সদস্যদের সমন্বয়ে এক সভায় এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

মুজিবুল হক চুন্নুর সভাপতিত্বে অনুষ্ঠিত সমন্বয় সভায় আরও সিদ্ধান্ত হয়েছে নির্বাচনে জাতীয় পার্টি প্রার্থীদের সহায়তা করতে কেন্দ্র থেকে টিম পাঠানো হবে। প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সার্বিক সহায়তা দেওয়ার সিদ্ধান্ত হয়েছে সমন্বয় সভায়। এছাড়া, ১ জানুয়ারি জাতীয় পার্টির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে ব্যাপক কর্মসূচি হাতে নেওয়ার সিদ্ধান্ত হয়েছে।

এ সময় অন্যান্যের মধ্যে জাতীয় পার্টির ঊর্ধ্বতন নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২ 
এসএমএকে/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।