ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

রাজনীতি

রসিকে নৌকাকে জয়ী করতে হবে: সুজিত রায় নন্দী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
রসিকে নৌকাকে জয়ী করতে হবে: সুজিত রায় নন্দী

রংপুর: রংপুর সিটি কর্পোরেশন (রসিক) নির্বাচনে  ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে নৌকার প্রার্থীকে বিজয়ী করার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।

রোববার (১৮ ডিসেম্বর) বিকেলে রসিক নির্বাচন উপলক্ষে ১৯ নং ওয়ার্ডের মেডিকেল পূর্ব গেটে আওয়ামী লীগের প্রার্থী অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়ার পক্ষে গণসংযোগকালে এ অহ্বান জানান তিনি।

সুজিত রায় নন্দী বলেন, বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য দিন-রাত নিরলস কাজ করে যাচ্ছেন শেখ হাসিনা। তাই আজ দেশ উন্নয়নের রোল মডেল। এ উন্নয়ন অগ্রগতির ধারা অব্যাহত রাখতে হলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিজয়ের বিকল্প কিছু নেই।

আওয়ামী লীগের ত্রাণ সম্পাদক বলেন, বিশ্বে যে কয়েক জন সৎ ও দক্ষ প্রধানমন্ত্রী আছেন তাদের মধ্যে শেখ হাসিনা অন্যতম। বাংলাদেশ একমাত্র বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাতেই নিরাপদ। শেখ হাসিনার মনোনীত মেয়র প্রার্থী অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়াকে নৌকা মার্কা দেওয়া হয়েছে। তাই এই নৌকাকে বিজয়ী করতে সবাইলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

এসময় বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন বলেন, রংপুর নগরীর উন্নয়ন অগ্রগতির ধারা অব্যাহত রাখতে নৌকাকে বিজয়ী করতে হবে। নৌকাকে জেতাতে এখন প্রত্যেককে যার যার অবস্থান থেকে কাজ করতে হবে। আগামীর বাংলাদেশ হবে স্মার্ট বাংলাদেশ। বিজয়ের পতাকা সমুন্নত রেখে আমরা জাতির পিতার স্বপ্নের বাংলাদেশ গড়ে।

গণসংযোগকালে রংপুর শহর আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম রাব্বানী বিপ্লবের সভাপতিত্বে বক্তব্য রাখেন রংপুর মহানগর আওয়ামী লীগ সভাপতি শাফিয়ার রহমান, সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, জেলা সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাড. রেজাউল করিম রাজু, ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য আব্দুল্লাহ আল মাসুম প্রমুখ। এসময় জেলা ও মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।