ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শেখ হাসিনার অগ্রযাত্রা ব্যাহত করতে দেওয়া যাবে না: গোলাপ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
শেখ হাসিনার অগ্রযাত্রা ব্যাহত করতে দেওয়া যাবে না: গোলাপ বক্তব্য দিচ্ছেন ড. আবদুস সোবহান গোলাপ

মানিকগঞ্জ: যারা মুক্তিযুদ্ধকে বিশ্বাস করে না, শেখ হাসিনার উন্নয়নকে সহ্য করতে পারে না তারা এই সরকারকে ক্ষমতাচ্যুত করতে ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ।

রোববার (১১ ডিসেম্বর) বিকেলে জেলা শহরের মুক্তিযুদ্ধের বিজয় মেলা মাঠে মানিকগঞ্জ আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

আবদুস সোবহান গোলাপ বলেন, চোখ-কান খোলা রাখতে হবে যাতে শেখ হাসিনার অগ্রযাত্রা ব্যাহত করতে না পারে বিএনপি।  

মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল সালামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।  

আর উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী ও সম্মানিত জাতীয় পরিষদের সদস্য জাহিদ মালেক স্বপন, সংসদ সদস্য নাঈমুর রহমান দূর্জয়, মমতাজ বেগমসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নেতারা।

আগামী তিন বছরের জন্য জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল সালামকে পুনরায় নির্বাচিত করা হয়।  

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।