ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আগুন সন্ত্রাস করলে হাত ভেঙে ফেলা হবে: মির্জা আজম 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
আগুন সন্ত্রাস করলে হাত ভেঙে ফেলা হবে: মির্জা আজম 

মানিকগঞ্জ: আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেছেন, শেখ হাসিনাকে ক্ষমতা যুক্ত করে পুনরায় পাকিস্তানে রূপান্তরিত করতে একত্র হয়েছে স্বাধীনতাবিরোধী অপশক্তির সঙ্গে বিএনপি। শেখ হাসিনা আমাদের নির্দেশ দিয়েছেন যারা আগুন সন্ত্রাস করবে, সাধারণ মানুষের ওপর হাত তুলবে তাদের হাত ভেঙে ফেলা হবে।

তিনি বলেন, আপনারা জানেন শনিবার বিএনপির বিভাগীয় গণসমাবেশকে কেন্দ্র করে গত তিন মাস ধরে মিথ্যা অপপ্রচার চালিয়েছে ওই খালেদা জিয়ার দল, খুনি জিয়ার দল বিএনপি। তারা বলেছিল ১০ ডিসেম্বরের পর খালেদা জিয়ার নির্দেশে চলবে দেশ কিন্তু তা-তো অতিক্রম হয়ে গেছে, এখনো খালেদা জিয়া কারাগারে বন্দি।

রোববার (১১ ডিসেম্বর) বিকেলে জেলা শহরের মুক্তিযুদ্ধের বিজয়মেলার মাঠে মানিকগঞ্জ আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা আজম বলেন, খুনি জিয়ার খুনি ছেলে তারেক রহমান আজ দেশে আসার কথা ছিল ও বিমানবন্দর থেকে সরাসরি বঙ্গভবনে যাবেন এবং ক্ষমতা দখল করবে এ রকম ষড়যন্ত্রের পাঁয়তারা করেছিল। শেখ হাসিনা তাদের সব ষড়যন্ত্র নস্যাৎ করে দিয়েছেন।

মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল সালামের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।  

এছাড়া আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী ও সম্মানিত জাতীয় পরিষদের সদস্য জাহিদ মালেক স্বপন, সংসদ সদস্য (এমপি) নাঈমুর রহমান দূর্জয়, মমতাজ বেগম প্রমুখ।

আগামী তিন বছরের জন্য জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল সালামকে পুনরায় নির্বাচিত করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।