ঢাকা, সোমবার, ১ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপি সাধারণ মানুষের ভোটে বিশ্বাস করে না: কামরুল ইসলাম 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
বিএনপি সাধারণ মানুষের ভোটে বিশ্বাস করে না: কামরুল ইসলাম  বক্তব্য দিচ্ছেন অ্যাডভোকেট কামরুল ইসলাম

মানিকগঞ্জ: বিএনপি সাধারণ মানুষের ভোটে বিশ্বাস করে না, কারণ তারা জানে ভোটে নির্বাচিত হতে পারবে না -বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম।

রোববার (১১ ডিসেম্বর)  বিকেলের দিকে জেলা শহরের মুক্তিযুদ্ধের বিজয় মেলা মাঠে মানিকগঞ্জ আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অথিতির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

 

কামরুল ইসলাম বলেন, বিএনপি ১/১১ এর অপশক্তি, তত্ত্বাবধায়ক সরকার কায়েম করে একটি অনির্বাচিত সরকার ব্যবস্থা করতে চায়।

তিনি বলেন, ২০০১ সালে এই বিএনপি বিদেশি শক্তির ছায়ায় ক্ষমতায় আসে এবং ঠিক একই ভাবে ওই বিদেশি শক্তি এখনও তাদের পাশে আছে। ২০০৮ সালের নির্বাচনের আগে কেমন ছিল এই দেশ আর এখন কেমন আছে আপনারাই দেখছেন।  

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে নসাৎ করতে পাঁয়তারা করছে বিএনপি উল্লেখ করে কামরুল ইসলাম বলেন, দেশকে পেছনের দিকে নিয়ে যেতে চায় তারা। এরা গণতন্ত্রকে ধ্বংস করতে চায়। এরা সংবিধান মানে না,এরা কোনো কিছুই মানে না। বিএনপি প্রত্যাশা করে বাংলাদেশ ধ্বংস হয়ে যাক। আমি বলতে চাই এই নতুন কমিটির মাধ্যমে আগামী জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয় ছিনিয়ে আনতে হবে।

মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল সালামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী ও সম্মানিত জাতীয় পরিষদের সদস্য জাহিদ মালেক স্বপনসহ স্থানীয় সংসদ সদস্য ও কেন্দ্রীয় কমিটির নেতারা।  

আগামী তিন বছরের জন্য জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল সালামকে পুনরায় নির্বাচিত করা হয়।  

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি এর সর্বশেষ