ঢাকা, মঙ্গলবার, ২ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

 খণ্ড খণ্ড মিছিল নিয়ে আ. লীগের সম্মেলনে নেতাকর্মীরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
 খণ্ড খণ্ড মিছিল নিয়ে আ. লীগের সম্মেলনে নেতাকর্মীরা

মানিকগঞ্জ: মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে পদ প্রত্যাশীরা নিজ নিজ অবস্থান জানান দিতে উপজেলা ইউনিয়ন ওয়ার্ড থেকে হাজার হাজার নেতাকর্মীরা বিভিন্ন বেনার ফেস্টুন নিয়ে সম্মেলন স্থলে উপস্থিত হয়েছেন।  

রোববার (১১ ডিসেম্বর) দুপুর ২টার পর থেকেই মানিকগঞ্জ শহরের মুক্তিযুদ্ধের বিজয় মেলা মাঠ প্রাঙ্গণে কেন্দ্রীয় কমিটির নেতাদের স্বাগত জানাতে আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মিছিল নিয়ে আসতে শুরু করে সম্মেলন স্থলে।

 

জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে ঘিরে এক অন্য রকম উৎসব বিরাজ করছে আর এই সম্মেলন স্থলে স্থানীয় সংসদ সদস্য স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক, নাঈমুর রহমান দূর্জয়, মমতাজ বেগমের উপস্থিতি দেখা যায়। অপর দিকে জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন, সহসভাপতি আব্দুল মজিদ ফটো, সাধারণ সম্পাদক আব্দুল সালাম, যুগ্ন সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাংগঠনিক সম্পাদক বাবু সুদেব সাহাসহ জেলা উপজেলা পর্যায়ে শতশত নেতাকর্মী।  

মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।  

আরও উপস্থিত থাকার কথা আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড.আব্দুর রাজ্জাক, অ্যাডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী ও সম্মানিত জাতীয় পরিষদের সদস্য জাহিদ মালেক স্বপনসহ স্থানীয় সংসদ সদস্য ও কেন্দ্রীয় কমিটির অন্যান্য নেতারা উপস্থিত থাকবেন।

জেলা আওয়ামী লীগের সম্মেলনটি দুপুর ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা চলবে বলেও জানান আয়োজক কমিটির একাধিক দায়িত্বশীল নেতারা।  

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।