ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মুক্তিযুদ্ধ অধিকার আদায়ের সংগ্রামে সাহস যোগায়: চুন্নু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
মুক্তিযুদ্ধ অধিকার আদায়ের সংগ্রামে সাহস যোগায়: চুন্নু

ঢাকা: জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপি বলেছেন, মহান মুক্তিযুদ্ধ আমাদের অধিকার আদায়ের সংগ্রামে সাহস যোগায়। মহান মুক্তিযুদ্ধ শোষণ ও বঞ্চণামুক্ত একটি সমাজ গঠনে অনুপ্রেরণা হয়ে আছে।

রোববার (১১ ডিসেম্বর) দুপুরে বনানী কার্যালয় মিলনায়তনে শহীদ বুদ্ধিজীবী দিবস ও বিজয় দিবস উপলক্ষে ঢাকা মহানগর উত্তর, দক্ষিণ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে প্রস্তুতিমূলক সভায় তিনি এসব কথা বলেন।

চুন্নু বলেন, একাত্তরের স্বাধীনতা সংগ্রাম বিশ্বের নির্যাতিত-নিপীড়িত মানুষকে আজীবন পথ দেখাবে। জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের মাধ্যমে আমরা পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের স্বপ্নের নতুন বাংলাদেশ গড়বো।

আলোচনা সভায় জাতীয় পার্টির কো-চেয়াম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেন, মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রেখে আমরা মানুষের অধিকারের প্রশ্নে কখনো আপস করবো না। জাতীয় পার্টি মানুষের আশা-আকাঙ্ক্ষা বাস্তবায়ন করতে রাজনীতি করছে। আমরা গণমানুষের সকল অধিকার নিশ্চিত করতেই রাজনীতি করছি।

এ সময় উপস্থিত ছিলেন পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা জেলা সভাপতি অ্যাডভোকেট সালমা ইসলাম, প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক শফিকুল ইসলাম সেন্টু, চেয়ারম্যানের উপদেষ্টা ও সাংস্কৃতিক পার্টির সভাপতি শেরীফা কাদের এমপি, উপদেষ্টা ও ঢাকা জেলার সাধারণ সম্পাদক ইস্রাফিল খোকন, আইনজীবী ফেডারেশনের সহ-সভাপতি অ্যাডভোকেট লাকী আখতার, জহিরুল হক জহির, জাতীয় মহিলা পার্টির যুগ্ম আহ্বায়ক হেনা খান পন্নি, ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব জাহাঙ্গীর আলম পাঠান, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক মো. বেলাল হোসেন, কৃষক পার্টির সাধারণ সম্পাদক এবিএম লিয়াকত হোসেন চাকলাদার, যুব সংহতির যুগ্ম আহ্বায়ক মো. হেলাল উদ্দিন, জাতীয় শ্রমিক পার্টির সভাপতি একেএম আশরাফুজ্জামান খান, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন, জাতীয় উলামা পার্টির সদস্য সচিব এসএম আল জুবায়ের, সাংস্কৃতিক পার্টির সাধারণ সম্পাদক আলাউদ্দিন আহমেদ, তরুণ পার্টির সভাপতি জাকির হোসেন মৃধা, সাধারণ সম্পাদক মোড়ল জিয়াউর রহমান, জাতীয় ছাত্র সমাজের সভাপতি আল মামুন, সাধারণ সম্পাদক আশরাফ খান, জাতীয় মোটর শ্রমিক পার্টির আহ্বায়ক মেহেদী হাসান শিপন, সদস্য সচিব আব্দুর রহিম, হকার্স পার্টির সভাপতি মো. আনোয়ার হোসেন আনু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাশেদ নিজাম, জাতীয় মুক্তিযোদ্ধা পার্টির সহ-সভাপতি মোতালেব হোসেন, গোলাম কাদির, পল্লীবন্ধু পরিষদ আহ্বায়ক ড. নুরুল আজহার শামীম, পেশাজীবী সমাজের আহ্বায়ক ড. মোস্তাফিজুর রহমান আকাশ, যুগ্ম সদস্য সচিব বাহারুল ইসলাম এবং ঢাকা জেলা নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন বাহাদুর ইসলাম ইমতিয়াজ ও আবুল হাসনাত প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২ 
এসএমএকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।