ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

রাজনীতি

বিএনপির সমাবেশ শেষ না হওয়া পর্যন্ত মাঠে থাকবে আ.লীগ: মায়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩১ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
বিএনপির সমাবেশ শেষ না হওয়া পর্যন্ত মাঠে থাকবে আ.লীগ: মায়া

ঢাকা: শেখ হাসিনার নির্দেশে বিএনপির সমাবেশ শেষ না হওয়া পর্যন্ত আওয়ামী লীগ মাঠে থাকবে বলে জানিয়েছেন দলটির দলটির প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

তিনি বলেন, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিক লীগ ও আ.লীগ কর্মীরা মাঠে রয়েছে।

জনগণেনের জানমাল রক্ষার পাড়ামহল্লায়, ঢাকা শহরের প্রত্যেক অলিগলিতে তারা অবস্থান নিয়ে কাজ করে যাচ্ছেন।

শুক্রবার (১০ ডিসেম্বর) বঙ্গবন্ধু এভিনিউয়ে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ মন্তব্য করেন তিনি।

সাবেক এ মন্ত্রী বলেন, আন্দোলনের নামে সারা ঢাকা শহরে সন্ত্রাসের রাজত্ব কায়েম করতে চেয়েছিল বিএনপি, শেখ হাসিনার নেতৃত্বে সেটা সফল হয়নি।

১০ ডিসেম্বর বিএনপি ঢাকা দখল করতে চেয়েছিল উল্লেখ করে তিনি বলেন, ঢাকাবাসী সে স্বপ্ন চুরমার করেছে। নয়াপল্টনে ১০ লাখ লোক জড়ো করতে চেয়েছিল, সেটা সফল হয়নি।

‘আওয়ামী লীগ কচুপাতার পানি নয় যে মাঠে টিকবে না। মাথাভাঙা বিএনপি দিয়ে সেটা ফলপ্রসূ হবে না। শুক্রবার (৯ ডিসেম্বর) রাতে বিএনপি মঞ্চ করতেও কোনো লোক পায়নি।

আ.লীগ বিএনপির সমাবেশে সহযোগিতা করবে উল্লেখ করে তিনি বলেন, সরকারের কাছে অনুমতি চেয়েছিল বিএনপি, অনুমতি পেয়েছে। শান্তিপূর্ণ সমাবেশ হলে আমরা সহযোগিতা করব।

এদিকে বিএনপির সমাবেশকে কেন্দ্র করে বঙ্গবন্ধু এভিনিউয়ে বাড়তে শুরু করেছে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অন্যান্য সংগঠনের নেতাকর্মীদের ভিড়। সহস্রাধিক নেতাকর্মী আওয়ামী লীগ কার্যালয়ে সতর্ক অবস্থান নিয়েছেন।

এসময় শতাধিক নেতাকর্মীকে নিয়ে সেখানে অবস্থান নেন কেন্দ্রীয় যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী। আর কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি পদপ্রত্যাশী ও সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের নেতৃত্বেও শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন সেখানে।

বাংলাদেশ সময়: ১১৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২  
এনবি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa