ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

রাজনীতি

ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপি নেতারা

১০ ডিসেম্বরের সমাবেশ থেকেই সরকারের পতন ঘটানো হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
১০ ডিসেম্বরের সমাবেশ থেকেই সরকারের পতন ঘটানো হবে

ব্রাহ্মণবাড়িয়া: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসসহ দলীয় নেতাকর্মীদের গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ করেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি।

শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় শহরের পাওয়ার হাউজ রোড থেকে জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল বের করে সড়ক প্রদক্ষিণ করে কালিবাড়ি মোড়ে এক প্রতিবাদ সভা করে।

এতে জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচির সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, জেলা যুবদলের সভাপতি শামীম মোল্লা, সাধারণ সম্পাদক ইয়াছিন মাহমুদ, জেলা ছাত্র দলের সভাপতি ফোজায়েল চৌধুরী প্রমুখ।

এ সময় তারা বলেন, হামলা-মামলা ও গ্রেফতার করে ঢাকার সমাবেশ বন্ধ করা যাবে না। আগামী ১০ ডিসেম্বর পল্টনের সমাবেশ থেকেই সরকারের পতন ঘটানো হবে। বর্তমান সরকার অগণতান্ত্রিকভাবে প্রশাসনে ভর করে ১৮ কোটি মানুষের ওপর দায়ভার চাপিয়ে ক্ষমতায় বসে আছে। যতক্ষণ পর্যন্ত গণতন্ত্র পুণরুদ্ধার করা না হবে, খালেদা জিয়াকে মুক্ত করা না হবে, ততক্ষণ পর্যন্ত আমাদের আন্দোলন চলবে।

বাংরাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa