ঢাকা, সোমবার, ১৫ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

রাজনীতি

নেতাকর্মীদের গ্রেফতারের প্রতিবাদে গণফোরামের নিন্দা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২২
নেতাকর্মীদের গ্রেফতারের প্রতিবাদে গণফোরামের নিন্দা

ঢাকা: নেতাকর্মীদের গ্রেফতারের প্রতিবাদ জানিয়েছে মোস্তফা মহসীন মিন্টু সমর্থিত গণফোরাম। মঙ্গলবার (৬ ডিসেম্বর) দলটির তথ্য ও গণমাধ্যম বিষয়ক সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ প্রতিবাদ জানায় গণফোরাম।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিরোধী মতের সভা-সমাবেশকে কেন্দ্র করে কর্তৃত্ববাদী সরকারের গণগ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায় গণফোরাম।

রাজধানীতে বিরোধী মতের সভা সমাবেশ কেন্দ্র করে কর্তৃত্ববাদী সরকার গণগ্রেফতার করছে। বিগত দুদিন জনতার ওপর নিপীড়নের এ গণগ্রেফতারে গণফোরাম ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম সাধারণ সম্পাদক জজ মিয়া ও লালবাগ থানার আহ্বায়ক বাবুল হোসেনসহ পাঁচ কর্মী গ্রেফতার হন। সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী এ গণগ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সবার নিঃশর্ত মুক্তি দাবি করেন।

তিনি বলেন, অবৈধভাবে ক্ষমতা দখল করা শক্তি সবসময়ই জনগণের ঐক্যবদ্ধ শক্তিকে ভয় পেয়ে নিপীড়ন-নির্যাতন, হামলা-মামলা ও গ্রেফতার করে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চায়। অবিলম্বে বিরোধী মতের ওপর ন্যাক্কারজনক হামলা ও মিথ্যা মামলা বন্ধ না করলে গণআন্দোলন গড়ে তুলে জনতার আদালতে ফ্যাসিস্ট সরকারের বিচার হবে।

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২২
এমকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa