ঢাকা, বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

রাজনীতি

নৌকা টুপি পরে-প্ল্যাকার্ড হাতে ছাত্রলীগের সম্মেলন গেটে আলী 

মিরাজ মাহবুব ইফতি, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২২
নৌকা টুপি পরে-প্ল্যাকার্ড হাতে ছাত্রলীগের সম্মেলন গেটে আলী 

ঢাকা: বাংলাদেশ ছাত্রলীগের ৩০ তম জাতীয় সম্মেলনকে কেন্দ্র করে দেশের জেলা-উপজেলা থেকে এসেছেন নেতাকর্মীরা। তেমনিভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সমর্থন জানাতে নৌকার টুপি পরে-প্ল্যাকার্ড হাতে সম্মেলনে এসেছেন মো. আলী।

মঙ্গলবার (০৬ ডিসেম্বর) দুপুরে রাজু ভাস্কর্যের বিপরীত পাশের সোহরাওয়ার্দী উদ্যানে গেটের সামনে প্ল্যাকার্ড হাতে দাঁড়িয়ে থাকতে দেখা যায় আলীকে।  

খিলগাঁও থেকে আসা আলী বাংলানিউজকে বলেন, আওয়ামী লীগের যেখানে জন সমাবেশ ও সম্মেলন থাকে সেখানেই ব্যানার নিয়ে আমি যাই। আমার কথা একটাই আগামী নির্বাচনে ১৬ কোটি মানুষ বিএনপি-জামায়াতকে প্রত্যাখ্যান করে শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করবে। দেশের উন্নয়নের কাজ এগিয়ে যাবে। প্রধানমন্ত্রী দেশের মানুষের জন্য কাজ করেন, সেজন্যই মানুষ তাকে ভোট দেবে।

আলী বলেন, শেখ হাসিনা মেট্রোরেল, পদ্মা সেতু ও দেশের বিভিন্ন জেলা-উপজেলায় রাস্তাঘাট তৈরি করেছেন।  

তার প্ল্যাকার্ড লেখা ছিল 
বিশ্ব মানবতার জননী, গণতন্ত্রের মানস কন্যা, উন্নত বাংলার স্বপ্নদ্রষ্টা, বাংলার গরিব দুঃখী মেহনতি মানুষের আশা-ভরসার শেষ ঠিকানা- রাষ্ট্রনায়ক শেখ হাসিনা, বার বার দরকার জননেত্রীর সরকার - মো. আলী।  

তিনি বলেন, মাথার বেতের তৈরি নৌকা টুপিটি আমি রাজশাহী থেকে বানিয়ে এনেছি। বেশিরভাগ সময়ই আওয়ামী লীগ পার্টি অফিসে থাকি। নেতা কর্মীরা যা খেতে দেয় তাই খাই।

বাংলাদেশ সময়: ১৪২৮, ডিসেম্বর ০৬, ২০২২
এমএমআই/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa