ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

রাজনীতি

জাতীয় ঐক্যের মাধ্যমে জনপ্রত্যাশা পূরণের লক্ষ্য তৃণমূল পার্টির

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১০ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২২
জাতীয় ঐক্যের মাধ্যমে জনপ্রত্যাশা পূরণের লক্ষ্য তৃণমূল পার্টির ছবি: শাকিল আহমেদ

ঢাকা: তৃণমূল পার্টির চেয়ারম্যান জুলিয়া আক্তার বলেছেন, জাতীয় ঐক্য স্থাপন করে দেশ ও জনগণের প্রত্যাশা পূরণ করা আমাদের লক্ষ্য।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবে জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে বাংলাদেশ তৃণমূল পার্টির উদ্যোগে ‘দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিরাজমান রাজনৈতিক পরিস্থিতি প্রেক্ষিত বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় সভাপতির বক্তব্যে এ কথা বলেছেন তিনি।

জুলিয়া আক্তার বলেন, জাতীয় ঐক্য স্থাপন করে দেশ ও জনগণের প্রত্যাশা পূরণ করা আমাদের লক্ষ্য। এক্ষেত্রে তৃণমূল পর্যায় থেকে সেই লক্ষ্য অর্জনে আমরা অঙ্গীকারবদ্ধ।

তিনি আরও বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিরাজমান রাজনৈতিক পরিস্থিতিতে তৃণমূল পার্টি সুস্থধারায় রাজনীতিতে বিশ্বাস করে এবং গণতন্ত্র বিনির্মাণে অঙ্গীকারবদ্ধ। এ লক্ষে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করার লক্ষ্যে কর্মসূচী নিয়ে এগিয়ে যাচ্ছে তৃণমূল।

আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন বাংলাদেশ লিবারেল ডেমোক্রেটি পার্টির চেয়ারম্যান এম নাজিম উদ্দিন আল আজাদ। উপস্থিত ছিলেন সেকান্দার আলী মনি, মো. দেলোয়ার হোসাইন, খন্দকার গোলাম মোর্তুজা ও অধ্যাপক সিদ্দিকুর রহমান।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, ০৬ ডিসেম্বর, ২০২২
এমকে/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa