ঢাকা, সোমবার, ১৫ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

রাজনীতি

নাশকতা মামলায় বরগুনায় ছাত্রদলের ২ নেতা গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৫ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২২
নাশকতা মামলায় বরগুনায় ছাত্রদলের ২ নেতা গ্রেফতার আকবর হোসেন প্রিন্স ও ফয়জুল মালেক সজিব

বরগুনা: নাশকতা মামলায় বরগুনা জেলা ছাত্রদলের সভাপতিসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৬ ডিসেম্বর) সকালে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ এ তথ্য নিশ্চিত করেন।

ওসি জানান, সোমবার (৫ ডিসেম্বর) দিবাগত রাতে বরগুনা শহরে অভিযান চালিয়ে জেলা ছাত্রদলের সভাপতি ফয়জুল মালেক সজিব ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আকবর হোসেন প্রিন্সকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে জেলা বিএনপির আহ্বায়ক মাহাবুব আলম ফারুক মোল্লা বলেন, ১০ ডিসেম্বরের সমাবেশকে বাধাগ্রস্ত করতে আওয়ামী লীগ সরকার সারাদেশে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মিথ্যা মামলা দিচ্ছে। এরই ধারাবাহিকতায় বরগুনা জেলা ছাত্রদলের সভাপতি ফয়জুল মালেক সজিব ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আকবর হোসেন প্রিন্সকে গ্রেফতার করছে আওয়ামী পুলিশ।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী বলেন, চলতি বছর পুলিশের করা একটি নাশকতা মামলায় দীর্ঘদিন পলাতক থাকা দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। বিকেলে তাদের কারাগারে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১২৪৯ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa