ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

রাজনীতি

কমিটি ঘোষণার পর চেয়ার ভাঙচুর করল আ.লীগ নেতাকর্মীরা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫০ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২২
কমিটি ঘোষণার পর চেয়ার ভাঙচুর করল আ.লীগ নেতাকর্মীরা 

ময়মনসিংহ: ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগ সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে নতুন কমিটি ঘোষণার পর বিশৃংখলা ও চেয়ার ভাঙচুরের ঘটনা ঘটেছে।  

এ নিয়ে দলীয় নেতাকর্মীদের ভেতরে ও বাইরে মিশ্রপ্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

 

শনিবার (৩ ডিসেম্বর) বিকেলে নগরীর ঐতিহাসিক সার্কিট হাউজ মাঠে সম্মেলনের শেষ পর্যায়ে নতুন কমিটি ঘোষণার পর এই ঘটনা ঘটে।

কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সম্মেলন শেষে অতিউৎসাহী কিছু লোক সম্মেলন স্থলের কয়েকটি চেয়ার ভাঙচুর করে বিশৃংখলা করেছে। তবে এ ঘটনায় দলীয় কোন কোন্দল নেই বলে জানিয়েছেন নেতাকর্মীরা। ঘটনাটি খতিয়ে দেখা হবে।  

জানা যায়, দীর্ঘ ৬ বছর পর উৎসবমুখর পরিবেশে ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামীলীগের নতুন কমিটি ঘোষণা হয়েছে।  

নতুন কমিটিতে জেলা আওয়ামী লীগের সভাপতি হয়েছেন মহানগর আ.লীগের সদ্য সাবেক সভাপতি এহতেশামুল আলম ও দ্বিতীয় দফায় সাধারণ সম্পাদক হয়েছেন অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল।

এছাড়াও মহানগর আ.লীগের সভাপতি হয়েছেন ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু ও দ্বিতীয় দফায় সাধারণ সম্পাদক হয়েছেন মোহিত উর রহমান শান্ত।

সেই সঙ্গে জেলা আ.লীগের সদ্য সাবেক সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকাকে কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টা কমিটির সদস্য নির্বাচিত করা হয়েছে বলেও জানান সংশ্লিষ্টরা।

এদিকে নতুন কমিটি ঘোষণার পরপরই দর্শক সারির নেতাকর্মীদের একটি অংশ সম্মেলন স্থলের চেয়ার ভাঙচুর করে। এ সময় চেয়ার ছুড়াছুঁড়ি করার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

এই সম্মেলনে প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বাংলাদেশ সময় : ১০৪৪ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২২
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa