ঢাকা, রবিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

রাজনীতি

১০ ডিসেম্বর বিভাগীয় গণসমাবেশ

লিফলেট হাতে সাভারের রাস্তা-ঘাটে নিপুণ রায়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২
লিফলেট হাতে সাভারের রাস্তা-ঘাটে নিপুণ রায়

সাভার (ঢাকা): রাজধানী ঢাকায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপির বিভাগীয় গণসমাবেশ অনুষ্ঠিত হবে আগামী ১০ ডিসেম্বর। এ উপলক্ষে লিফলেট হাতে নিয়ে সাভারের বিভিন্ন অঞ্চলের রাস্তা-ঘাটে ঘুরছেন ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক নিপুন রায় চৌধুরী।

গণসমাবেশ সফল করতে নেতাকর্মীদের নিয়ে সাধারণ মানুষের মধ্যে লিফলেট বিতরণ করছেন তিনি।

শনিবার (৩ ডিসেম্বর) সকালে সাভার পৌরসভা এলাকাসহ বলিয়ারপুর, আশুলিয়ার পল্লীবিদ্যুৎ বাসস্ট্যান্ড ও জিরানির বিভিন্ন স্থানে  লিফলেট বিতরণ ও জনসংযোগ করেন এই বিএনপি নেতা।

তারা বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও সাধারণ মানুষের মাঝে গণসমাবেশ সংক্রান্ত লিফলেট বিতরণ করেন। এসময় তার সঙ্গে থাকা নেতাকর্মীদের সমাবেশ সফলে স্লোগান দিতে দেখা যায়।

লিফলেট বিতরণ শেষে পথসভায় নিপুন রায় চৌধুরী বলেন, আগামী ১০ ডিসেম্বর ঢাকায় বিভাগীয় গণসমাবেশ। এই সমাবেশ ডাকা হয়েছে ভাগ্য বঞ্চিত সাধারণ মানুষসহ ১৮ কোটি মানুষের অধিকার আদায়ে। যে কর্মসূচির ডাক দেওয়া হয়েছে সেটি হচ্ছে বাংলাদেশের গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন। তাই আগামী ১০ ডিসেম্বর আপনাদের আমন্ত্রণ জানাচ্ছি সবাই গণতন্ত্র উদ্ধারে আমাদের সমাবেশে যোগ দেবেন।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা বিএনপির সভাপতি আবু আশফাক, সিনিয়র সহ-সভাপতি খন্দকার শাহ মাইনুল হোসেন বিল্টু, ঢাকা জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি আবদুর রহমান বাবুল, সাভার পৌর সেচ্ছাসেবক দলের সদস্য সচিব আবদুল্লাহ হোসেন ইউসুফ, সাভার পৌরসভা ছাত্রদলের সভাপতি প্রার্থী মো. নাঈম খান, ছাত্রদল নেতা ফয়সাল হামিদ প্রমুখ।

বাংলাদেশ সময়:  ১৫৩৬ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২
এসএফ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa