ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ইসলামী ছাত্র আন্দোলনের নতুন কমিটি গঠন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২
ইসলামী ছাত্র আন্দোলনের নতুন কমিটি গঠন

ঢাকা: ইসলামী আন্দোলন বাংলাদেশের ভ্রাতৃপ্রতিম সংগঠন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে শরিফুল ইসলাম রিয়াদকে সভাপতি ও ইউসুফ আহমাদ মানসুরকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শনিবার (৩ ডিসেম্বর) জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের পূর্ব গেট এলাকায় অনুষ্ঠিত সম্মেলনে এ কমিটি ঘোষণা করেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম।

একই কমিটিতে কেন্দ্রীয় সহ-সভাপতি হিসেবে নূরুল বশর আজিজীকে নির্বাচিত করা হয়েছে। নতুন কমিটির নেতারা আগামী এক বছর দায়িত্ব পালন করবেন।

নতুন নেতৃত্বের মধ্যে সভাপতি শরীফুল ইসলাম সর্বশেষ কমিটিতে কেন্দ্রীয় সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। সহ-সভাপতি নুরুল বাশার আজিজী ছিলেন একই কমিটির কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক এবং ইউসুফ আহমাদ মানসুর ছিলেন ওই কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক।

সম্মেলনে সভাপতিত্ব করেন ইসলামী ছাত্র আন্দোলনের সদ্য সাবেক সভাপতি নূরুল করীম আকরাম। সম্মেলনে ইসলামী ছাত্র আন্দোলনের হাজারো নেতাকর্মী অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২২
এমকে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।