ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

এনপিপির ১৭১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২
এনপিপির ১৭১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

ঢাকা: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দীতা করার লক্ষ্যে ১৭১ সদস্যের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেছে ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি)।

শনিবার (৩ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবের আব্দুস সালাম হলে এনপিপি আয়োজিত সংবাদ সম্মেলনে এই কমিটি ঘোষণা করেন দলটির নেতারা।

গত ১৯ নভেম্বর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন বাংলাদেশে (আইইবি) অনুষ্ঠিত হয় এনপিপির ষষ্ঠ জাতীয় সম্মেলন। সেখানে সবার সম্মতিক্রমে শেখ ছালাউদ্দিন ছালুকে পুনরায় দলের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করা হয়। এছাড়া কাউন্সিলরদের ভোটের মাধ্যমে দলের মহাসচিব হিসেবে নির্বাচিত হন মো. ইদ্রিস চৌধুরী। তারই ধারাবাহিকতায় আজ সংবাদ সম্মেলনে প্রেসেডিয়াম সদস্যসহ ১৭১ জনের নাম ঘোষণা করা হয়। পাশাপাশি ছয় সদস্য বিশিষ্ট উপদেষ্টামণ্ডলীর নামও ঘোষণা করা হয়।

সংবাদ সম্মেলনে দলের চেয়ারম্যান শেখ ছালাউদ্দিন ছালু বলেন, এনপিপি একটি পরিচ্ছন্ন রাজনৈতিক দল। আমরা দেশের মানুষের কল্যাণে এবং দুর্নীতি, মাদক, জঙ্গী, সন্ত্রাসী ও চাঁদাবাজমুক্ত সমাজ গঠণের লক্ষ্যে কাজ করবো।

এ সময় তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার মাধ্যমে স্বচ্ছ, নিরপেক্ষ ও প্রভাবমুক্ত নির্বাচন বাস্তবায়নের সংগ্রাম এগিয়ে নিতে নেতাকর্মীদের আহ্বান জানান।

এনপিপির চেয়ারম্যান শেখ ছালাউদ্দিন ছালুর সভাপতিত্বে ও মহাসচিব মো. ইদ্রিস চৌধুরীর পরিচালনায় সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল হাই মন্ডল, খালেকুজ্জামান খান দুদু, শেখ আবুল কালাম, সেলিম তালুকদারসহ দলের কেন্দ্রীয়, জেলা, মহানগর এবং অঙ্গ ও সহযোগী সংগঠণের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২২
এসসি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।