ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

২৮ অক্টোবর, ২০১৬

প্রতিদিন সকালে টঙ্গীর ইজতেমা মাঠ স্থানীয় শিশু-কিশোর-তরুণদের পদচারণায় মুখর হয়ে ওঠে। ক্রিকেট-ফুটবলে মেতে ওঠ‍া তরুণদের এ ছবি তুলেছেন দীপু মালাকার।


প্রতিদিন সকালে টঙ্গীর ইজতেমা মাঠ স্থানীয় শিশু-কিশোর-তরুণদের পদচারণায় মুখর হয়ে ওঠে। ক্রিকেট-ফুটবলে মেতে ওঠ‍া তরুণদের এ ছবি তুলেছেন দীপু মালাকার।


ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের উদ্যোগে ডাস্টবিন ঢেকে রাখার পার্টিশন ব্যবহার না করে ফেলে রাখা হয়েছে। ছবিটি বাসাবো বালুর মাঠ থেকে ত‍ুলেছেন সুমন শেখ।


ইংল্যান্ডের সঙ্গে ইনিংসের তৃতীয় ওভারেই বিদায় নেন ইনফর্ম ব্যাটসম্যান ইমরুল  (০১ রান) কায়েস। ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজ


ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্টের শুরুতেই ঝড়ো ব্যাটিংয়ে তামিম ইকবাল তুলে নেন ব্যক্তিগত ২০তম অর্ধশতক।ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজ


ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্টের শুরুতেই ঝড়ো ব্যাটিংয়ে তামিম তুলে নেন ব্যক্তিগত ২০তম অর্ধশতক। ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজ


রঙে মানবদেহের জন্য ক্ষতিকর সীসা ব্যবহার বন্ধের দাবিতে প্রেসক্লাবের সামনে পরিবেশবাদী সংস্থা এনভায়রমেন্ট অ্যাণ্ড সোশ্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের মানববন্ধন। ছবি: জি এম মুজিবুর


সাপ্তাহিক ছুটির দিনে মাওয়া রোডের পতিত জমিতে খেলাধুলায় মেতে উঠেছেন পেশাজীবী স্থানীয়রা। ছবি: শাকিল আহমেদ


ঢাকা-মাওয়া মহাসড়কে নিষেধ থাকা সত্ত্বেও ঝুঁকি নিয়ে চলছে সিএনজি চালিত অটোরিকশা। ছবি: শাকিল আহমেদ


খিলগাঁও ফ্লাইওভারের ডিভাইডারে বসে আড্ডা দিচ্ছে দুই শিশু। ব্যস্ত সড়কে এভাবে বসে থাকার ঝুঁকি সম্পর্কে তাদের নেই কোনো ধারণা। ছবিটি ক্যামেরাবন্দি করেছেন সুমন শেখ।


জীবনের ঝুঁকি নিয়ে লাফিয়ে চলন্ত ট্রেনে ওঠার চেষ্টা করছেন এক যুবক। বিমানবন্দর এলাকা থেকে এ দৃশ্য ধারণ করেছেন জি এম মুজিবুর।


রেলক্রসিংয়ে আইন অমান্য করে ক্রসিংবার উঁচু করে ধরে এভাবেই মোটরসাইকেল ও ভ্যানগাড়ি পার‍াপার হয় নিত্যদিন। বিমানবন্দর এলাকা থেকে ছবিটি তুলেছেন জি এম মুজিবুর।


চট্টগ্রাম নগরীর অ্যাম্ব্রোসিয়া হোটেলে সংবাদ সম্মেলন করে কন্টিনেন্টাল ট্রেডার্স। ছবি: সোহেল সরওয়ার


রেললাইনের ওপর অবস্থান ঝুঁকিপূর্ণ জেনেও আইন অমান্য করে দোকান খুলে বসেছে হকাররা। বিমানবন্দর এলাকা থেকে ছবিটি তুলেছেন জি এম মুজিবুর।


বাংলাদেশ কমিউনিস্ট পার্টির (সিপিবি) একাদশ কংগ্রেসের উদ্বোধনী ‍অনুষ্ঠান যোগ দিতে সোহরাওয়ার্দী উদ্যানের পথে নেতাকর্মীদের মিছিল। ছবি- কাশেম হারুণ


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সর্বশেষ