ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

অন্যান্য খেলা

ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপ ও উডেন ফ্লোর জিমনেসিয়াম কাজের উদ্বোধন

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপ ও উডেন ফ্লোর জিমনেসিয়াম কাজের উদ্বোধন

আজ (২৪ জুলাই) দুপুরে রাজধানীর শহীদ তাজউদ্দীন আহমেদ ইনডোর স্টেডিয়ামে বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের উদ্যোগে ৩৭তম জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপ ২০২২ এর উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। একই সঙ্গে ৩ কোটি ৬ লাখ টাকা ব্যয়ে শহীদ তাজউদ্দীন আহমেদ উডেন ফ্লোর জিমনেসিয়াম এর আধুনিকায়ন কাজের উদ্বোধন করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল এমপি।

বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি ড. আবদুল মালেক এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন।
 
জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপ ২০২২-এ সারা দেশের ৭৩টি দলের ৩৮৫ জন খেলোয়াড় অংশগ্রহণ করছে। আসরে ৩১৩ জন পুরুষ এবং ৬৪ জন নারী ক্রীড়াবিদ অংশ নেবেন। আজ থেকে শুরু হয়ে ২৮ জুলাই পর্যন্ত চলবে টুর্নামেন্টটি।

প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ক্রীড়ার মানোন্নয়নে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। এরই ধারাবাহিকতায় আজ ৩ কোটি ৬ লক্ষ টাকা ব্যয়ে শহীদ তাজউদ্দীন আহমেদ উডেন ফ্লোর জিমনেসিয়াম এর আধুনিকায়ন কাজের উদ্বোধন করা হলো। এছাড়াও আমরা চলতি অর্থ বছরে ব্যাডমিন্টন ও টেবিল টেনিস খেলোয়াড়দের আবাসন সংকট সমাধানে একটি পূর্ণাঙ্গ ও আধুনিক ডরমিটরি ভবন নির্মাণ করা হবে যেখানে তারা প্রাকটিসেরও সুযোগ পাবে।

বাংলাদেশ সময়: ১৭৩৩, জুলাই ২৪, ২০২২
এআর/এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa