ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

অন্যান্য খেলা

তিনশো গলফার নিয়ে শুরু হচ্ছে গলফ টুর্নামেন্ট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৬
তিনশো গলফার নিয়ে শুরু হচ্ছে গলফ টুর্নামেন্ট সংগৃহীত

ঢাকা: ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় শুক্রবার থেকে শুরু হচ্ছে ‘তৃতীয় ওয়ালটন কাপ গলফ টুর্নামেন্ট-২০১৬’। সাভার গলফ ক্লাবে আগামী ১৫ ও ১৬ এপ্রিল অনুষ্ঠিত হবে এই টুর্নামেন্ট।

 

এবারের টুর্নামেন্টে দেশি-বিদেশি প্রায় তিন শতাধিক গলফার অংশ নেবেন।

মঙ্গলবার (১২ এপ্রিল) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে এ বিষয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের সিনিয়র এডিশনাল ডিরেক্টর এফ.এম ইকবাল বিন আনোয়ার (ডন), ওয়ালটন গ্রুপের স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার বিভাগের এজিএম মেহরাব হোসেন আসিফ ও সাভার গলফ ক্লাবের সিইও মেজর মো: শফিকুর রহমান (অব:)।

সংবাদ সম্মেলনে জানানো হয় তিনটি বিভাগে সাতটি ক্যাটাগরিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। বিভাগগুলো হলো- পুরুষ, নারী ও জুনিয়র। ক্যাটাগরি হলো জেন্টস ১৮ হোল, জেন্টস ৯ হোল, ভেটেরান, সিনিয়র, সুপার সিনিয়র, লেডিস ও জুনিয়র।

সাভার গলফ ক্লাবের সিইও মেজর মো: শফিকুর রহমান (অব:) জানান, ‘এর আগে ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় প্রথম ও দ্বিতীয় গলফ কাপ টুর্নামেন্ট আয়োজন করেছিলাম। আবারও ওয়ালটন এই টুর্নামেন্ট আয়োজনে এগিয়ে আসায় তাদের ধন্যবাদ জানাই। ’

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, ১২ এপ্রিল ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa