ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

অন্যান্য খেলা

চিন্নাস্বামীতে টাইগার সমর্থকদের উল্লাস

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, মার্চ ২২, ২০১৬
চিন্নাস্বামীতে টাইগার সমর্থকদের উল্লাস ছবি: শে‍ায়েব মিথুন- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চিন্নাস্বামী স্টেডিয়াম থেকে: বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামের গ্যালারিতে শোনা যাচ্ছে বাঘের গর্জন। টাইগার ব্যাটসম্যানদের এক একটি চার ও ছক্কার জবাব সমর্থকরা দিচ্ছেন দারুণ উল্লাস ও উচ্ছাসের মাধ্যমে।


 
সোমবার (২১ মার্চ) বিশ্বকাপের সুপার টেন পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে টস হেরে ব্যাটিংয়ে নামে বাংলাদেশ। ব্যাটিংয়ে নেমে দলীয় ২৫ রানে সৌম্য ও সাব্বিরের উইকেট হারিয়ে কিছুটা ব্যাকফুটে চলে যায় টাইগাররা।

তবে তৃতীয় উইকেটে সাকিব ‍ও মিথুন আলীর ব্যাটিং খেলায় ফেরায় বাংলাদেশকে। তাদের ঝড়ো ব্যাটিংয়ে পুরো স্টেডিয়াম উল্লাসে ফেটে পড়ে।

টাইগারদের এই ম্যাচ দেখতে সুদূর বাংলাদেশ থেকে অনেক ক্রিকেট ভক্তই এসেছেন বেঙ্গালুরুতে। লাল-সবুজের জার্সি পড়ে এবং পতাকা হাতে নিয়ে তারা টাইগারদের এক একটি চার ছয়ের দৃষ্টিনন্দন মার উপভোগ করছেন আর সোল্লাসে চিৎকার করছেন। বাংলাদেশ! বাংলাদেশ! ধ্বনিতে মুখরিত হয়ে উঠছে চিন্নাস্বামী স্টেডিয়াম।

শুধু বাংলাদেশি সমর্থকেরাই নন, টাইগারদের এমন মুগ্ধতা জাগানো খেলায় তাদের সঙ্গী হয়েছেন স্থানীয় দর্শকেরাও। বাংলাদেশি সমর্থকদের সঙ্গে সঙ্গে তারাও উল্লাস করে টাইগারদের ব্যাটিং উপভোগ করছেন।

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, মার্চ ২১, ২০১৬
এইচএল/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa