ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

অন্যান্য খেলা

তাসকিন-সানির জন্য প্রকম্পিত শাহবাগ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৯ ঘণ্টা, মার্চ ২২, ২০১৬
তাসকিন-সানির জন্য প্রকম্পিত শাহবাগ

ঢাকা: ‘শেম অন ইউ, আইসিসি!’ ইউর অ্যাকশন ইজ ইলিগাল। উই ওয়ান্ট তাসকিন-সানি ব্যাক।

’ বড় ব্যানারে লেখা বাক্যগুলো। দুই পাশে তাসকিন-সানির ছবি। বিক্ষুব্ধ ক্রিকেটপ্রেমীদের মুখে স্লোগান-তাসকিন সানিকে ফেরত চাই। কারও বুঝতে সমস্যা হওয়ার কথা নয় ঘটানা আসলে কি?

বাংলাদেশের গতিময় পেসার তাসকিন আহমেদ ও স্পিনার আরাফাত সানির বোলিং অ্যাকশন অবৈধ বলে তাদের নিষিদ্ধ করার প্রতিবাদ শাহবাগ চত্ত্বরে।

রোববার (২০ মার্চ) বিকেলে মানববন্ধনের মাধ্যমে বাংলাদেশ ক্রিকেট ফ্যানস ইউনিটের (বিসিএফইউ) সদস্যরা শাহবাগে আইসিসির সিদ্ধান্তের প্রতিবাদ জানায়।

বিসিএফইউ এর সভাপতি সঞ্জীবন সুদীপ বাংলানিউজকে বলেন, মানবন্ধনের মাধ্যমে আইসিসির হঠকারী সিদ্ধান্তের বিরুদ্ধে বিসিবিকে কঠোর সিদ্ধান্ত নেয়ার অনুরোধ জানাই। আমরা জেনেছি, তাসকিনের বোলিং অ্যাকশন পরীক্ষায় সঠিক নিয়ম পালন করা হয়নি। নিশ্চয়ই এটা ষড়যন্ত্র। এ জন্য বিসিবিকে কালবিলম্ব না করে পরবর্তী পদক্ষেপ নেয়ার অনুরোধ জানাই। বাংলাদেশ দলকে মেসেজ দিতে চাই বিশ্বকাপে তারা যেন সাহস না হারায়, বাংলাদেশের সব মানুষ তাদের সাথে রয়েছে। ’

এদিকে, সকালে আইসিসি’র সিদ্ধান্তের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ করে বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরাম (বোয়াফ)। সুইজারল্যান্ডের ক্রীড়া আদালতে আপিল ও আইসিসি’র বিরুদ্ধে মামলা করার দাবি তোলেন বিক্ষুব্ধরা। রোববার (২০ মার্চ) বেলা ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, ২০ মার্চ ২০১৬
এসকে/এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa