ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

অন্যান্য দল

করোনা: ১ হাজার অসহায় পরিবারের পাশে এলডিপি নেতা সেলিম

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, মে ২, ২০২০
করোনা: ১ হাজার অসহায় পরিবারের পাশে এলডিপি নেতা সেলিম

ঢাকা: করোনা পরিস্থিতিতে অসহায়, দরিদ্র মানুষের সহায়তায় খাদ্যসামগ্রী বিতরণ করেছেন ২০ দলীয় জোটের নেতা ও এলডিপির একাংশের মহাসচিব শাহাদাত হোসেন সেলিম।

শনিবার (২ মে) নিজ নির্বাচনী এলাকা লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ৩ নম্বর ভাদুর ও ৮ নম্বর করপাড়া ইউনিয়নে প্রায় ১ হাজার অসহায় পরিবারে খাদ্য ও নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন তিনি।

এ সময় এলডিপি নেতা বলেন, আমরা অসহায় মানুষদের নিয়ে কোনো রাজনীতি করতে চাই না।

করোনা ভাইরাসের কারণে ক্ষতিগ্রস্ত উপজেলার ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভার কয়েক হাজার হতদরিদ্র লোকজনসহ দলের অসহায় নেতাকর্মীদের বাড়িতে আমরা খাদ্যসামগ্রী পৌঁছে দেবো।  

এসময় করোনা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষদের খাদ্যসহায়তা দিতে তিনি সব রাজনৈতিক নেতাদের প্রতি আহ্বান জানান। যারা ইতোমধ্যে বিভিন্ন এলাকায় ত্রাণ বিতরণসহ নানাভাবে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধনী এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা বিএনপির সমাজকল্যাণ সম্পাদক ও করপাড়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মিজানুর রহমান মিন্টু, উপজেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি রেজাউল করীম ডিহিদার, সাধারণ সম্পাদক কবির হোসেন কানন, সাংগঠনিক সম্পাদক খোরশেদ রাব্বানী, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক দুলাল হোসেন, করপাড়া ইউনিয়ন যুবদলের সভাপতি রাজু পাটোয়ারী, ভাদুর ইউনিয়ন যুবদলের সভাপতি আরিফ পাটোয়ারী ও সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম বাবলুসহ ইউনিয়ন বিএনপি, ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও কৃষকদলের নেতারা।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, মে ০২, ২০২০
এমএইচ/এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa